মানব আর্তসেবা ফাউন্ডেশন এর কম্বল পেয়ে খুশি শতাধিক শীতার্ত

একুশে জার্নাল

একুশে জার্নাল

জানুয়ারি ২৯ ২০২২, ০০:৪২

রোকন সরকার, কুড়িগ্রাম সংবাদদাতা :

উত্তরের জেলা কুড়িগ্রামে আজ দেশের সর্বনিম্ন তাপমাত্রা ৬ দশমিক ১ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে। শীতবস্ত্রের অভাবে ঠান্ডায় কাবু হয়ে পড়ছেন জেলার সাড়ে চার শতাধিক চর ও দ্বীপ চরের মানুষসহ শিশু ও বৃদ্ধরা। একই পরিস্থিতি নদ-নদী সংলগ্ন বাঁধে আশ্রয় নেওয়া মানুষজনেরও।ঠিক এই সময়ই শতাধিক মানুষকে উষ্ণতার ছোঁয়া দিতে পাশে দাড়িয়েছে ‘মানব আর্তসেবা ফাউন্ডেশন’।

কুড়িগ্রামের উলিপুরে শতাধিক দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করেছে “মানব আর্তসেবা ফাউন্ডেশন”।স্হানীয় তিস্তা নদী তীরবর্তী অসহায়, দুঃস্থ ও শীতে কাতর মানুষদের এই উপহার দেওয়া হয়।

আজ ২৮ জানুয়ারি ( শুক্রবার) বিকেল ৩ টায় উপজেলার গুনাইগাছ ইউনিয়নে তিস্তা টি-বাঁধে এসব কম্বল বিতরণ করা হয়। “মানব আর্তসেবা ফাউন্ডেশন” এর সাধারণ সম্পাদক জোবায়ের হোসেন অর্থ সম্পাদক ফৈরদৌস আহমেদ আবির, প্রচার সম্পাদক মাহমুদুল হাসান,সমাজকল্যাণ সম্পাদক নাসির উদ্দিন প্রমুখ এসব কম্বল বিতরণ করেন”সেবাঘর”এর ইমামুল ইসলাম প্রমুখ।

কম্বল পেয়ে স্হানীয় রহিমা বেওয়া,করিমন বেওয়া,’আছিয়া, গোলজার,রনজু মিয়া বলেন,হামরা অচল মানুষ কম্বল কোনা পায়া খুব উপকার হইলো অহন রাইতোত আর ঠান্ডাত কষ্ট হবার নয়, আল্লাহ তোমারগুলার ভালো করুক।’

এসময় উপস্হিত ছিলেন স্হানীয় নবনির্বাচিত ইউপি সদস্য মোজাহারুল ইসলাম বাবুল, নাগড়াকুড়া দারুলউলুম দাখিল মাদ্রাসার শিক্ষক সোলায়মান আলী, স্হানীয় সংবাদকর্মী শাহীনুল ইসলাম লিটন, রোকন সরকার, বিশিষ্ট ব্যবসায়ী বিপুল চন্দ্র অধিকারী, আলমগির হোসেন, বাইজিদ বোস্তামী, গুনাইগাছ ইউনিয়ন যুব ফোরামের সভাপতি মিনহাজুল ইসলাম, তরুণ লেখক মোহাম্মদ লিটন প্রমুখ।