মাঠে নেই মেসি!

একুশে জার্নাল

একুশে জার্নাল

মার্চ ২৬ ২০১৮, ০৬:২৩

মেসি বিহীন আর্জেন্টিনা ম্যানচেস্টারে ইতালির বিপক্ষে ২-০ গোলের ব্যবধানে জিতেছে। কিন্তু শুধু জয়ে কি আর্জেন্টিনা সমর্থকদের মন ভরে! মাঠে যে নেই মেসি। মেসি ভক্তদের জন্য দুঃসংবাদ হলো আগামী ম্যাচে ওয়ান্ডা মেট্রোপলিটানো স্টেডিয়ামে স্পেনের বিপক্ষে মেসির মাঠে নামা নিয়ে রয়ে গেছে সংশয়।

মঙ্গলবার রাতে মেসির দ্বিতীয় বাড়িখ্যাত স্পেনের বিপক্ষে প্রীতি ম্যাচে মাঠে নামবে আর্জেন্টিনা। আগের ম্যাচে জার্মানির বিপক্ষে হাড্ডা-হাড্ডি লড়াইয়ে ম্যাচ ড্র করা স্পেন মেসির বিপক্ষে খেলতে মুখিয়ে আছে বলে জানিয়েছে। কিন্তু মেসি খেলতে না পারলে স্পেনের আশাও যেমন পূরণ হবে না তেমিন পূরণ হবে না সমর্থকদের মেসিঝলক দেখা।

এছাড়া আর্জেন্টিনা দলের পরিকল্পনা মেসিকে ঘিরেই হয় তাই মেসিকে না পাওয়ায় কোচের কপালেও ভাঁজ। জাতীয় দলের সতীর্থদের সঙ্গে মেসির খেলার সুযোগ যে হয়না খুব একটা। তবে তার জন্য আর্জেন্টিনা কোচ মেসিকে নিয়ে ঝুঁকি নিতে রাজী নন।

তাই সাম্পাওলির দল যখন রিয়াল মাদ্রিদের অনুশীলন মাঠে গা গরম করছে মেসি তখন হোটেলে নিজের কক্ষে। সাবেক সেভিয়ার এই কোচ দলের সেরা ফুটবলারকে নিয়ে জানিয়েছেন, ‘মেসি যদি খেলার জন্য পুরোপুরি ফিট হয় তবেই লা রোজাদের বিপক্ষে তাকে মাঠে দেখা যাবে।’