মহানবী সা.-কে অবমাননার প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ খেলাফত মজলিস 

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জুন ০৭ ২০২২, ২১:০৯

ভারতীয় ক্ষমতাসীন দল, চরম হিন্দু মৌলবাদী জনতা পার্টির মুখপাত্র নুপুর শর্মা ও তার প্রেস সচিব নবীন জিনদাল কর্তৃক মহানবী হযরত মুহাম্মদ সা. এবং তাঁর সহধর্মিনী আম্মাজান হযরত আয়শা সিদ্দীকা রাযি.কে নিয়ে অবমাননাকর মন্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর শায়খুল হাদীস আল্লামা ইসমাঈল নূরপুরী ও ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ।

নেতৃবৃন্দ আজ এক বিবৃতিতে বলেন, বিশ্বনবী হযরত মুহাম্মদ সা.কে আল্লাহ তাআলা বিশ্ববাসীর জন্য রহমতস্বরূপ প্রেরণ করেছেন। তিনি ধমর্-বর্ণ দল-মত নির্বিশেষে সকল মানবের জন্য রাসুল হিসাবে প্রেরিত হয়েছিলেন। পৃথিবীর সকল ঐতিহাসিক তাঁকে সর্বকালের সর্বযুগের সর্বশ্রেষ্ট চরিত্রের অধিকারী মহামানব হিসাবে স্বীকৃতি দিয়েছেন। তাঁর সহধর্মিনীগণও স্বতী-স্বাধী রমণী এবং সর্বকালের শেষ্ট ও পুত-পবিত্র নারীগণই ছিলেন। কিন্তু দুঃখজনক হলেও সত্য যে, মাঝেমধ্যে কিছুসংখ্যক কুলাংগার নিজেদের হীনস্বার্থ চরিতার্থ করার লক্ষ্যে তাদের সম্পর্কে অবমাননাকর মন্তব্য করে বসে। যা নবীপ্রেমিকদের কষ্টের ও গোটা মানবজাতির জন্য দুঃখজনক ও লজ্জার।

নেতৃবৃন্দ বলেন, ভারতীয় জনতা পার্টির নেতারা মহানবী সা. এর অবমাননা করে বিশ্ব মুসলিমের কলিজায় আগুন ধরিয়ে দিয়েছে। তাই ইতিমধ্যে ওআইসি সহ মুলিম রাষ্ট্রগুলো এর নিন্দা ও প্রতিবাদে কঠিন প্রতিক্রিয়া দেখিয়েছেন। বাংলাদেশ সরকারকেও অবিলম্ভে এর কঠিন প্রতিবাদ ও জাতীয় সংসদে নিন্দা প্রস্তাব পাশ করার আহবান জানান নেতৃবৃন্দ।

নেতৃদ্বয় অরো বলেন, ভারত সরকারের জানা উচিত, মুসলমানরা নিজেদের প্রাণের চেয়েও তাদের নবীকে বেশী ভালবাসে। তাই অনতিবিলম্ভে মহানবী হযরত মুহাম্মদ সা. এর অবমাননার সাথে জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তি দিতে হবে। অন্যথায় ভারতের সাথে সকলপ্রকার সম্পর্ক ছিন্ন ও ব্যবসা বাণিজ্য বন্ধ এবং তাদের পণ্য বর্জন করতে বাধ্য হবে মুসলিমবিশ্ব।