মর্ডান পলি ইন্ডাস্ট্রির আগুন নিয়ন্ত্রণে

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

ফেব্রুয়ারি ১৬ ২০২১, ১৬:৩৭

মর্ডান পলি ইন্ডাস্ট্রির আগুন নিয়ন্ত্রণে

চট্টগ্রাম প্রতিনিধি: কর্ণফুলী উপজেলার পিএবি সড়কের চরপাথরঘাটা এলাকার মডার্ন পলি ইন্ডাস্ট্রিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ১ ঘন্টার চেষ্টায় সুতা কারখানার আগুন নিয়ন্ত্রণে আনে। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন কর্ণফুলী উপজেলা নির্বাহী অফিসার শাহিনা সুলতানা।

তাৎক্ষনিক ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন ইউএনও। তিনি বলেছেন, আগুন লাগার খবর পেয়ে আমরা তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করি এখন আগুন নিয়ন্ত্রণ আসছে। ক্ষয়ক্ষতি বিষয়ে এখনো ইন্ডাস্ট্রি কতৃপক্ষ আমাদের কিছু জানায়নি। ওরা জানালে জানতে পারব।

মর্ডান পলি ইন্ডাস্ট্রির আগুন নিয়ন্ত্রণে

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের আগ্রাবাদ নিয়ন্ত্রণ কক্ষ থেকে জানানো হয়েছে, আগুন লাগার খবর পেয়ে নন্দনকানন ও লামারবাজার ফায়ার স্টেশন থেকে চারটি গাড়ি পাঠানো হয়েছে। এখন আগুন নেভানোর কাজ চলছে। এ সময় কালো ধোঁয়ার কুণ্ডলী অনেক দূর থেকে দেখা যায়। কারখানার শ্রমিকদের মধ্যে আতঙ্ক দেখা দেয়। খবর পেয়ে পুলিশ, স্থানীয় জনপ্রতিনিধিরা ঘটনাস্থলে ছুটে আসেন।

ঘটনাস্থল থেকে সাজ্জাদ হোসেন সাজিদ জানান, আগুন লাগার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। তেমন কোনো ক্ষতি হয়নি। এক ঘন্টার মধ্যেই আগুন নিয়ন্ত্রণে আসছে আগুন লাগার কারণে কেউ আহত বা নিহত হয়নি। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে বেশ কয়েকটি ফায়ার সার্ভিসের ইউনিট।