ভূজপুর স্টুডেন্ট ফেয়ার, চট্টগ্রাম (বিএসএফসি)’র ইফতার মাহফিল ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা সম্পন্ন

একুশে জার্নাল

একুশে জার্নাল

মে ৩১ ২০১৮, ২৩:১৬

একুশে জার্নাল,কাজী শহিদুল্লাহ ওয়াহিদ:
ভূজপুর স্টুডেন্ট ফেয়ার, চট্টগ্রাম (বিএসএফসি)’র উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩১ মে) নগরীর হোটেল জামানে সংবর্ধনা ও ইফতার মাহফিলের আয়োজন হয়।

ভূজপুর স্টুডেন্ট ফেয়ার, চট্টগ্রাম এর সাধারণ সম্পাদক মোরশেদুল আলম ও সাবেক সভাপতি আসিফ ইব্রাহিমের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রাণিবিদ্যা বিভাগের অধ্যাপক, হালদা নদী গবেষক ও হালদা রিসার্চ ল্যাবের সমন্বয়ক মঞ্জুরুল কিবরিয়া, হারুয়ালছড়ি ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন চৌধুরি, হেলথ ভিউ ম্যাটারনিটি এণ্ড চাইল্ড হসপিটালের এডমিন ও রোটারি ক্লাবের যুগ্ম সম্পাদক মো. শাহজাহান সিরাজ, টিএসসি ইনফরমেটিকস লিঃ এর স্বত্বাধিকারী শাহজাহান চৌধুরি শিপন, ভূজপুর খেলোয়াড় সমিতির সভাপতি মো. রেজাউল করিম, শান্তি মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটির চেয়ারম্যান রণজিৎ বড়ুয়া।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী আবু বকর চৌধুরি, বিশিষ্ট ব্যবসায়ী ইজহারুল ইসলাম, চট্টগ্রাম শহরে অবস্থানরত শিক্ষার্থী, সংবর্ধিত শিক্ষার্থী, ভূজপুরের গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিএসএফসির সদস্যবৃন্দ।

আলোচনা সভা শেষে দেশের শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি এবং সমগ্র বিশ্বের মুসলমানদের শান্তি কামনা করে মহান আল্লাহর দরবারে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মাওলানা আব্দুর রহিম।