বৃহত্তর গলমুকাপন প্রবাসী কল্যাণ পরিষদের সাধারণ আলোচনা সভা অনুষ্ঠিত

একুশে জার্নাল

একুশে জার্নাল

মে ২৫ ২০২৩, ২৩:৩৫

বৃহত্তর গলমুকাপন প্রবাসী কল্যাণ পরিষদের যুক্তরাজ্য বসবাসরত সকল প্রবাসীদের কে নিয়ে এক সাধারণ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গত ২৩ মে ২০২৩ ইংরেজি রোজ মঙ্গলবার দুপুর ২ ঘটিকায় যুক্তরাজ্যের মিল্টনকিন্স শহরের উইলটন হলে সংগঠনের সভাপতি জনাব মাহমদ আলীর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ৩নং পশ্চিম পৈলনপুর ইউনিয়নের দুইবারের সাবেক সফল এবং সুনামধন্য চেয়ারম্যান জনাব মাহমদ আলী। তিনি তার বক্তব্যে বাংলাদেশের সার্বিক কার্যক্রমের বিষয়টি উপস্থিত সবাইকে অভিহিত করেন। সভায় বৃহত্তর গলমুকাপনের প্রবাসীদের আশানুরূপ উপস্থিতি না থাকায় উপস্থিত সবার আলোচনার বিত্তিতে বৃহত্তর গলমুকাপন এলাকার বৃহৎ ঐক্যের সার্থে যুক্তরাজ্যে বসবাসরত সকল প্রবাসীদের নিয়ে আগামী জুলাই মাসে আরেকটি মিটিং ইংল্যান্ডের মধ্যবর্তি স্থান ওল্ডহামে আয়োজন করার সিদ্ধান্ত গ্রহন করা হয়। আগামী মিটিংয়ের তারিখ,স্থান ও সময় শীঘ্রই
ইংল্যান্ডে বসবাসরত বৃহত্তর গলমুকাপনের সকল প্রবাসীদের কে জানানো হবে।

সংগঠনের সভাপতি জনাব মাহমদ আলী সমাপনি বক্তব্যে যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে আগত সকল কে আন্তরিক ধন্যবাদ জানান। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, আগামী মিটিংয়ে যুক্তরাজ্যে বসবাসরত বৃহত্তর গলমুকাপন এলাকার প্রবাসীদের আশানুরূপ উপস্থিতি হবে বলে তিনি উপস্থিত সকলকে আশ্বস্ত করেন।

এসময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,হাজী আনহার উল্লাহ,হাজী তহুর মিয়া,হাজী আছীম আলী,হাজী আতার মিয়া,হাজী আরিফ উল্লাহ,মাহমুদ মিয়া,আব্দুল হামিদ নাছার,মো:খোকন মিয়া,মো: নিজাম উদ্দিন,ও মুফতি মাসরুর আহমদ বুরহান,প্রমুখ।

পরিশেষে গ্রামের সার্বিক কল্যাণ, মুর্দেগানদের মাগফিরাত কামনা ও দেশ বিদেশে অসুস্থদের সুস্থতা কামনা করে মোনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি হয়। মোনাজাত পরিচালনা করেন মুফতি মাসরুর আহমদ বুরহান।