বিনামূল্যে করোনার টিকা দেয়ার পদক্ষেপ নিচ্ছে সরকার: হানিফ

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জানুয়ারি ০৪ ২০২১, ১৬:৩৮

ঢাকায় বসে ফুটেজ দেখে ভোট স্থগিতের সিদ্ধান্ত ইসি কীভাবে নিল, প্রশ্ন হানিফের

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, একটি কোম্পানির সঙ্গে সরকারের চুক্তি হয়েছে। এ মাসেই বাংলাদেশে করোনার টিকা চলে আসবে। এই টিকা যাতে জনগণ বিনামূল্যে পেতে পারে সে পদক্ষেপ নিচ্ছে সরকার। এই লক্ষ্যে সরকারি তহবিল গঠন করা হয়েছে।

সোমবার (৪ জানুয়ারি) দুপুরে কুষ্টিয়া পিটিআই রোডে এমপির নিজ বাসভবনে সদ্য জেলা কমিটির নেতৃবৃন্দের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

করোনার টিকা নিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের বক্তব্যের সমালোচনা করে হানিফ বলেন, তার আস্থা না থাকলেও ভ্যাকসিন নিয়ে সরকারের প্রতি জনগণের আস্থা রয়েছে। শুধু কথা বলার জন্যই তিনি বলেন। ক্লাবে থেকে ভ্যাকসিন প্রাপ্তদের তালিকা করার কথা শুনেছেন ফখরুল। তার কানে জনগণের কথা পৌঁছায় না।

আওয়ামী লীগের এই নেতা আরও বলেন, পাকিস্তান প্রেমীদের জন্য কষ্টদায়ক যে, বাংলাদেশের রিজার্ভ দ্বিগুণ পেরিয়ে গেছে। গত ১০ বছরে শেখ হাসিনার সরকার ৬ বিলিয়ন ডলার থেকে ৪৩ বিলিয়ন ডলারে পৌঁছে গেছে। যেখানে পাকিস্তানের রিজার্ভ ২০ বিলিয়ন ডলার।

এসময় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, সিনিয়র সহসভাপতি হাজী রবিউল ইসলামসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে তিনি কুষ্টিয়া জেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচিতে যোগ দেন।