বিজয় দিবসে খিদমাহ’র ভিন্নধর্মী আয়োজন

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

ডিসেম্বর ১৬ ২০১৮, ১৮:২২

“সৃষ্টির সেবায় স্রষ্টার সন্তুষ্টি” এই প্রতিপদ্যোকে সামনে নিয়ে পথচলা সেচ্ছাসেবী সংগঠন খিদমাহ ব্লাড ব্যাংক আজ ১৬ই ডিসেম্বর (রবিবার) মহান বিজয় দিবস উপলক্ষে বিকাল ৩টায় সিলেট নগরীর রোজভিউ পয়েন্টে ‘রক্তদানে উদ্বুদ্ধকরণ, সদস্য সংগ্রহ ও ভ্রাম্যমাণ ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পিং’-এর মতো ভিন্নধর্মী আয়োজন করে।

খিদমাহ’র প্রতিষ্ঠাতা-চেয়ারম্যান মাওলানা আবদুর রহমান কফিল’র সভাপতিত্বে ভ্রাম্যমাণ ক্যাম্পের উদ্বোধন করেন সিলেট মেট্রোপলিটন পুলিশ সদস্য জনাব নাদিরুজ্জামান।

ক্যাম্পিং-এ অর্ধশতাধিক লোকজনের রক্তের গ্রুপ জানিয়ে দেওয়া হয়। এবং সকলকে রক্তদানের উপকারিতাসম্বলিত খিদমাহ’র পরিচিতি প্রদান করা হয়। তাছাড়াও বিজয় দিবসের শুভেচ্ছা হিসেবে সকলকে বাংলাদেশের জাতীয় পতাকা উপহার দেওয়া হয়।

উক্ত ক্যাম্পিং-এ অপ্রত্যাশিতভাবে পরিদর্শন করেন বাংলাদেশ দলের ক্রিকেটার মুশফিকুর রহীম। এছাড়াও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ক্যাম্পিং পরিদর্শন করে আনন্দপ্রকাশ ও উৎসাহ প্রদান করেছেন।

এসময় উপস্থিত ছিলেন খিদমাহ’র ভাইস চেয়ারম্যান ও খিদমাহ ব্লাড ব্যাংক সুনামগঞ্জ জেলা শাখার পরিচালক আবু মূসা সাফওয়ান, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ ইসহাক, সদস্য আদিব আহমদ, কবি মুয়াজ বিন এনাম, মাসিক বিহানের সম্পাদক সালমান আহমদ, গল্পকার বদর উদ্দীন রব্বানী প্রমুখ।