বাহুবল উপজেলা প্রবাসী উন্নয়ন পরিষদের করোনা মুক্তি ও মৃতদের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল

একুশে জার্নাল

একুশে জার্নাল

জানুয়ারি ২৭ ২০২১, ০৬:২৭

হবিগঞ্জের বাহুবল উপজেলার বাসিন্দা বিশ্বব্যাপী সকল প্রবাসীদের আর্ত মানবতার সেবামূলক সংগঠন “বাহুবল উপজেলা প্রবাসী উন্নয়ন পরিষদ” এর উদ্যোগে বিশ্বব্যাপী করোনা আক্রান্ত রোগীদের সুস্থতা ও করোনায় মারা যাওয়া মুসলিমদের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

বিশেষত বাহুবল প্রবাসী উন্নয়ন পরিষদের সহ-সাংগঠনিক সম্পাদক কে আই ফেরদৌসের পিতা, সাহেবজাদায়ে ভেড়াখালী, মাওলানা শেখ আব্দুশ শুকুর সাহেবসহ যারা অসুস্থ আছেন সবার রোগমুক্তি কামনায় এবং বাহুবল উপজেলা প্রবাসী উন্নয়নের সাংগঠনিক সম্পাদক জনাব মমিনুল হকের পিতার মাগফিরাতের জন্য এবং সংগঠনের সম্মানিত কোষাধ্যক্ষ জনাব শাহীনের স্ত্রীর শারীরিক সুস্থতা কামনাসহ সকলের মঙ্গলের জন্য এক বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

গত সোমবার (২৪ জানুয়ারি) বাহুবল সদরস্থ জামিয়া কাসিমুল উলুম মাদরাসায় উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া পরিচালনা করেন মাদরাসার নায়বে মুহতামিম মাওলানা আজিজুল হক মানিক। উপস্থিত ছিলেন, বাহুবল উপজেলা প্রবাসী উন্নয়ন পরিষদ এর উপদেষ্টা পরিষদের সদস্য জনাব হাসু, পরিষদের বাংলাদেশ শাখার ক্যাশিয়ার জনাব জুনায়েদ আহমেদসহ স্থানীয় আলেম ওলামা ও সাধারণ মানুষ।

দোয়া মাহিফলে বাংলাদেশী সকল প্রবাসীরা যেন করোনা মহামারী থেকে রক্ষা পান এবং দেশ বিদেশের সকল অসুস্থ মুসলমানদের মুক্তি কামনায় মহান আল্লাহর কাছে প্রার্থনা করা হয়।