বাবুনগরীর পাসপোর্ট ফেরতের দাবিতে কাল হাটহাজারীতে বিক্ষোভ মিছিল

একুশে জার্নাল

একুশে জার্নাল

জানুয়ারি ২৮ ২০১৯, ১৪:৪৭

হাবীব আনওয়ার হাটহাজারী প্রতিনিধি: গুরতর অসুস্থ হাটহাজারী মাদরাসার সহকারী পরিচালক, হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব বিদগ্ধ মুহাদ্দিস আল্লামা জুনাইদ বাবুনগরীর পাসপোর্ট ফেরতের দাবিতে আগামীকাল ২৯ই জানুয়ারী(মঙ্গলবার) বাদ আছর হাটহাজারী ডাকবাংলা চত্তরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভার আয়োজন করা হয়েছে।

আল্লামা জুনাইদ বাবুনগরী সমর্থক পরিষদের ব্যানারে এই বিক্ষোভ হবে বলে একুশে জার্নালকে নিশ্চিত করেছেন, মেখল মাদরাসার সিনিয়র শিক্ষক মাওলানা জাকারিয়া নোমান ফয়জী।

সকল কে মজলুম জননেতা আল্লামা বাবুনগরী দা.বা. এর প্রতি অমানবিক আচরণের প্রতিবাদ করতে আগামীকালের বিক্ষোভ মিছিল সফল কারার আহবান জানান।

উল্লেখ্য: জামিয়া দারুল উলুম হাটহাজারীর মুহাদ্দিস ও সহযোগী পরিচালক এবং হেফাজতে ইসলাম বাংলাদেশ এর মুহতারাম মহাসচিব আল্লামা জুনাইদ বাবুনগরী দীর্ঘদিন যাবৎ শাররিক নান জটিল রোগে ভোগছেন। কিডনীরোগ, ডায়াবেটিস, লিভার ও ক্ষতরোগে আক্রান্ত হয়ে তিনি বর্তমানে ঢাকার খিলগাঁওস্থ খিদমা হসপিটালে আশংকাজনক অবস্থায় আছেন।ডাক্তারদের পরামর্শ মতে তাকে উন্নত চিকিৎসার জন্য দ্রুত সিঙ্গাপুর নিতে হবে।কিন্তু পাসপোর্ট না থাকার করণে তিনি বাহিরে যেতে পারছেন না। ২০১৩ সালে হেফাজত আন্দোলনে সময় তাকে গ্রেফতার করা হয়।তখন তার পাসপোর্টও জব্দ করে সরকার।