বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার প্রতিবাদ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

মার্চ ৩১ ২০২১, ১৮:০৯

গত ২৯ মার্চ ২০২১ বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার উদ্যোগে দেশের ছাত্র জনতার উপর বর্বরচিত হামলা প্রতিবাদ ও সরকার দলীয় নেতাকর্মী ও পুলিশী হামলায় শাহাদত বরণকারীদের রূহের মাগফিরাত ও আহতদের দ্রুত সুস্থতা কামনায় এক ভার্চুয়াল প্রতিবাদ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সংগঠনের কেন্দ্রীয় সমাজকল্যাণ সম্পাদক ও যুক্তরাজ্য শাখার সভাপতি শায়খুল হাদীস প্রিন্সিপাল মাওলানা রেজাউল হকের সভাপতিত্বে ও সেক্রেটারি মাওলানা মুফতি ছালেহ আহমদের পরিচালনায় এতে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও যুক্তরাজ্য শাখার সিনিয়র সহ সভাপতি মাওলানা শায়খ ফয়েজ আহমদ, সহ সভাপতি মাওলানা আব্দুস সালাম, আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ নাজির, মাওলানা মুহাম্মদ শাহনূর মিয়া, সহ সেক্রেটারি মাওলানা শায়খ নাজিম উদ্দিন,মাওলানা ছাদিকুর রহমান,সাংগঠনিক সম্পাদক মাওলানা মিছবাহুজ্জামান হেলালী, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা শায়খ সৈয়দ মশহুদ হুসেন, বায়তুলমাল সম্পাদক মাওলানা ফজলুল হক কামালী, সহ বায়তুলমাল সম্পাদক মাওলানা আবুল কালাম আজাদ, প্রচার সম্পাদক মাওলানা মুহাম্মদ আল আমিন, প্রমূখ ।

সভায় বক্তারা বলেন,বর্তমান আওয়ামী সরকার সাম্প্রদায়িক ও মুসলিমবিদ্বেষী নরেন্দ্র মোদীকে স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে আমন্ত্রণ করে বাংলাদেশের ইতিহাসে কলঙ্ক লেপন করেছে। হেফাজতকর্মী, মাদরাসা-ছাত্র ও তৌহিদি জনতার ওপর নির্বিচার গুলি ও হত্যাযজ্ঞ চালিয়ে তারা ১৭জন শহীদ করেছে।যারা দেশের নিরপরাধ প্রতিবাদী নাগরিকদের হত্যা করছে তারা জালিম এবং অত্যাচারী। হেফাজতকর্মী ও ইসলাম প্রিয় জনতাকে হত্যার দায়িত্ব সরকার কে নিতে হবে।একদিন এই হত্যার বিচার হবে ইনশাআল্লাহ।

বক্তারা অবিলম্বে গ্রেফতারকৃতদের মুক্তি দাবি, ষড়যন্ত্রমূলক সকল মিথ্যা মামলা প্রত্যাহার ও আহতদের সুচিকিৎসা ও ক্ষতিপূরণের দাবি জানান। পরিশেষে শহীদদের রূহের মাগফিরাত ও আহতদের দ্রুত সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয় ।মোনাজাত পরিচালনা করেন শাখার সহ সভাপতি মাওলানা আব্দুস সালাম ।