বরুণা মাদরাসার ফুযালা ও আবনা পরিষদের পরামর্শ সভা অনুষ্ঠিত

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

নভেম্বর ২৬ ২০২২, ১৮:০৪

আগামী ২০ জানুয়ারী ঐতিহ্যবাহী বরুণা মাদরাসার ছালানা ইজলাছকে সামনে রেখে আজ শনিবার (২৬ শে নভেম্বর ২০২২) সকাল ১১ থেকে যোহর পর্যন্ত মাসজিদে বর্নভী তে পরামর্শ সভা অনুষ্ঠিত হয়।

ফুযালা ও আবনা পরিষদের সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা আব্দুল বাসিত সাহেব এর পরিচালনায় মাও. আনহার উদ্দীন সাহেব এর তেলাওয়াতে কুরআনের মাধ্যমে বৈঠকের কার্যক্রম শুরু হয়।

দুই ঘণ্টা ব্যাপ্তিকালের গুরুত্বপূর্ণ এ বৈঠকে ছালানা ইজলাস প্রাচার প্রচারণার কার্যক্রম ও জেলাওয়ারী কমিটি গঠন বাস্তবায়নের সিদ্ধান্ত গৃহীত হয়।

মিটিংএ উপস্থিত ছিলেন ফুযালা ও আবনা পরিষদের সম্মানিত উপদেষ্টা মাওলানা রশিদ আহমদ হামিদী সাহেব হাফি. ও মাওলানা সাইফুর রহমান সাহেব হাফি.।

সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা আব্দুল বাসিত ও সহ সাধারণ সম্পাদক মাওলানা হাবিবুল মুরসালিন, সাংগঠনিক সম্পাদক মাওলানা সাজ্জাদুর রহমান, সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা রুকন উদ্দীন, সহ অর্থ সম্পাদক মাওলানা আনহার উদ্দীন, সহ প্রচার ও মিডিয়া সম্পাদক মাওলানা মাহফুজুর রহমান হুজাইফা, অফিস সম্পাদক মাওলানা আব্দুস সামাদ আল আযাদ সহ অফিস সম্পাদক হাফিজ মাওলানা মুফাসসির আহমদ, সহ সমাজ কল্যাণ সম্পাদক মাওলানা সাব্বির আহমদ, সম্মানিত সদস্য হাফিজ মাওলানা মামুনুর রশীদ, হাফিজ শামসুল হক, হাফিজ মাওলানা আব্দুস সোবহানসহ প্রমুখ।