বগুড়ায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জুলাই ২৮ ২০২১, ১৩:২০

বগুড়ায় মমিনুল ইসলাম রকি নামে এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত মঙ্গলবার রাত সাড়ে ৯টায় সদর উপজেলার ফাপোড় ইউনিয়নের ফাপোড় হাটখোলায় এ ঘটনা ঘটে।

নিহত রকি ফাপোড় ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এবং আসন্ন ইউপি নির্বাচনে ওই ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ছিলেন।

পুলিশ জানায়, রকির বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। তিনি বগুড়া শহরের বৃন্দাবনপাড়ার সিরাজুল ইসলামের ছেলে। তার নানা বাড়ি ফাপোড় ইউনিয়নে হওয়ায় তিনি ঐ ইউনিয়নের মন্ডলপাড়ায় জায়গা কিনে বাড়ি করেছেন। তবে তিনি থাকতেন শহরে।

জানা গেছে, ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে তিনি প্রায়ই এলাকায় বিভিন্ন কর্মসূচিতে অংশ নিতেন। মঙ্গলবার রাতে তিনি ফাপোড় হাটখোলা মাঠে লোকজনের সঙ্গে গল্প করছিলেন। এসময় একদল দুর্বৃত্ত তাকে ঘিরে ফেলে। অবস্থা বেগতিক দেখে তার সহযোগীরা পালিয়ে গেলে দুর্বৃত্তরা রামদা দিয়ে তার মাথাসহ এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টায় তার মৃত্যু হয়।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত বর্মকর্তা সেলিম রেজা জানান, কি কারণে এই হত্যাকাণ্ড, তাৎক্ষণিক এর সুনির্দিষ্ট কোনো কারণ জানা যায়নি। হত্যাকাণ্ডের পরপরই এলাকায় তল্লাশি অভিযান শুরু হয়েছে। পুলিশের একাধিক টিম জড়িতদের শনাক্ত করতে মাঠে নেমেছে।