ফেসবুক নিয়ে ‘বিপাকে’ কুসুম শিকদার, সতর্ক থাকার আহ্বান

একুশে জার্নাল

একুশে জার্নাল

ডিসেম্বর ১৪ ২০১৮, ১১:০৪

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক নিয়ে ‘বিপাকে’ পড়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী জনপ্রিয় অভিনেত্রী কুসুম শিকদার। তাই তিনি এ বিষয়ে সতর্ক থাকার জন্য সবাইকে আহ্বান জানিয়েছেন।

১৪ ডিসেম্বর, শুক্রবার সকালে আলাপকালে এ আহ্বান জানান ‘শঙ্খচিল’ খ্যাত এ অভিনেত্রী।

এ বিষয়ে কুসুম শিকদার বলেন, ‘গত কয়েকদিন ধরেই কে যেন, আমার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করার চেষ্টা করতেছে। তাই আমার অ্যাকাউন্ট ডিঅ্যাক্টিভেট করে দিয়েছি। তবে কেউ যদি আমার নামে ভুয়া অ্যাকাউন্ট খুলে কোনো ধরনের অপপ্রচার চালায় কিংবা অসৎ কাজে ব্যবহার করে, এর দায় আমার না।’

‘তাই আমি বলব, সবাই যেন বিষয়টাতে সতর্ক থাকে। কারণ আমি দেখেছি, এর আগে অ্যাকাউন্ট হ্যাক করে হ্যাকারা নানানভাবে ব্ল্যাকমেইল করে। এ কারণেই বিষয়টাতে সতর্ক থাকার আহ্বান জানালাম।’

খোঁজ নিয়ে জানা গেছে, এর আগেও হ্যাকারদের কবলে পরেছিলেন কুসুম শিকদার। সে সময় তার আইডি থেকে রাজনীতি, ধর্মীয় বিষয় ও বিভিন্ন অশ্লীল পোস্ট করা হয়েছিল।

কুসুম শিকদারের ‘গহীনে শব্দ’ ছবির মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয়। এরপর ‘লাল টিপ’। এ ছবিটিও বেশ প্রশংসা অর্জন করে। সর্বশেষ তিনি ‘শঙ্খচিল’-এ কাজ করেছেন ভারতের গুণী নির্মাতা গৌতম ঘোষের পরিচালনায়। ছবিটি মুক্তির পরে দেশে-বিদেশে সুনাম অর্জন করে। শ্রেষ্ঠ চলচ্চিত্র হিসেবে জিতে নেয় ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার।