ফেসবুকে পোস্ট দেখেই ত্রাণ পাঠালেন ইউএনও

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

এপ্রিল ১২ ২০২০, ১৫:৫১

হবিগঞ্জের মাধবপুরে ফেসবুকে পোস্ট দেখে অসহায় বৃদ্ধার কাছে ত্রাণ পাঠালেন মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাশনূভা নাশতারাণ।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায় মাধবপুর ৪নং ওয়ার্ডের বাসিন্দা বোরহান উদ্দিন খাঁন রুবেলের ফেসবুক অ্যাকাউণ্টে একটি পোষ্ট দেন। উপজেলার আদাঐর গ্রামের ৬০ বছর বয়সী কাসেম আলী নামের এক বৃদ্ধা অনেক দিন ধরে না খেয়ে জীবন যাপন করছেন। পোষ্টে তিনি অসহায় বৃদ্ধার প্রতি মানবিক হাত বাড়ানোর জন্য অনুরোধ করেন।

ফেসবুকে পোস্ট দেখে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাশনূভা নাশতারাণ কাসেম আলীর বাড়িতে ত্রান পৌঁছে দেয়। চাল, ডাল, আলু, সাবান সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য কাসেম আলীর হাতে তুলে দেন।

এ সময় আবেগ আপ্লুত হয়ে কাসেম আলী বলেন, করোনার কারনে বাড়ি থেকে বের হতে পারি না। খেয়ে না খেয়ে দিন কাটছে আমার। আমি ত্রান পাবো ভাবতেই পারিনা। আমার মনে হচ্ছে আল্লাহর নির্দেশে আপনি আমাদের জন্য ত্রান নিয়ে এসেছেন। দোয়া করি আল্লাহ আপনার ভাল করুন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তাশনূভা নাশতারাণ বলেন, উপজেলার অনেক প্রত্যন্ত অঞ্চলে খেটে খাওয়া অনেক মানুষ রয়েছেন সাংবাদিক, জনপ্রতিনিধি ও সচেতন নাগরিকদের মাধ্যমে তথ্য পেয়ে আমরা সাধ্যানুযায়ী ত্রাণ পৌছে দিচ্ছি।