পাঞ্জাবী-পায়জামা পড়ে ক্লাস নেয়ার অপরাধে শিক্ষকের চাকুরীচ্যুত ইসলাম ও মুসলিম উম্মাহর বিরুদ্ধে গভীর চক্রান্ত

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

এপ্রিল ০৩ ২০২১, ১৮:০৩

সুন্নতী পোশাক তথা পাঞ্জাবী-পায়জামা পড়ে ক্লাস নেয়ার অপরাধে দুই শিক্ষকের চাকুরীচ্যুত ইসলাম ও মুসলিম উম্মাহর বিরদ্ধে গভীর চক্রান্ত বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ ও যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান।

আজ এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, সিলেটের জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের দুই শিক্ষক পাঞ্জাবী-পায়জামা পড়ে ক্লাস নেয়ার অপরাধে তাদের চাকুরীচ্যুত করা কুরআন ও সুন্নাহর বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র ও চক্রান্তের শামিল। ৯২ ভাগ মুসলমানের দেশে এবং আধ্যাত্মিক শহর হযরত শাহজালাল ইয়ামেনী রহ.-এর পূণ্যভূমি সিলেটে এধরণের একটি সিদ্ধান্ত কোনক্রমেই মেনে নেয়া যায় না।

আরো পড়ুন: পাঞ্জাবি-টুপি পরে আসতে নিষেধাজ্ঞা সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলের ২ শিক্ষককে: প্রতিবাদে ছাত্রদের অবস্থান কর্মসূচী

তারা বলেন, গৌর গোবিন্দের প্রেতাত্তারা বসে নেই। তারা একের পর এক ইসলাম ও মুসলিম উম্মাহর বিরুদ্ধে ষড়যন্ত্রে মেতে উঠেছে। অবিলম্বে এধরণের সিদ্ধান্ত বাতিল করে উক্ত দুই শিক্ষককে পুনর্বহাল করতে হবে। অন্যথায় হযরত শাহজালাল রহ.-এর অনুসারীরা নিরবে বসে থাকবে না।