নৌকা প্রার্থীর বাড়ি ঘেরাও করার আল্টিমেটাম আওয়ামীলীগের

একুশে জার্নাল

একুশে জার্নাল

ডিসেম্বর ১৬ ২০১৮, ০৫:২১

চট্টগ্রাম -২ (ফটিকছড়ি) আসনের  মহাজোটের নৌকা প্রতীক প্রার্থী নজিবুল বশর মাইজভাণ্ডারী অতীতের ধারাবাহিকতায় আওয়ামীলীগের নেতা কর্মীদের উপর হামলা করছেন এবং মিথ্যে মামলা দিচ্ছেন।
আমরা তাঁকে ঘৃণাভরে প্রত্যাখান করছি। অবিলম্বে এসব মিথ্যে মামলা প্রত্যাহার না করলে কঠোর কর্মসূচির মধ্যে দিয়ে নজিবুল বশর মাইজভাণ্ডারীর বাড়ি ঘেরাও করে অবরুদ্ধ করে রাখা হবে।

বক্তাগন আরো বলেন, আমরা চাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব মহাজোট সরকার গঠন করুক।
ফটিকছড়িতে আমরা স্বতন্ত্র প্রার্থী এটি এম পেয়ারুল ইসলামকে (আপেল) জয়যুক্ত করে প্রধানমন্ত্রীকে উপহার দেব।
মহান বিজয় দিবস উপলক্ষে উপজেলা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত আজ (১৫ ডিসেম্বর) বিজয় র‍্যালী শেষে সংক্ষিপ্ত সমাবেশে উপজেলা অাওআওয়ামীলীগের সভাপতি মুজিবুল হক চৌধুরী ও সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন মুহুরী এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন,আওয়ামীলীগ নেতা এটি এম পেয়ারুল ইসলাম,দিদারুল বশর চৌধুরী দুদু,কাজী মাহমুদু্ল হক,মোহাম্মদ শফিউল আলম,ফারুক উল আজম,মুজিবুর রহমান স্বপন,সৈয়দ আব্দু্ল মান্নান,শাহ আলম সিকদার,আমান উল্লাহ চৌধুরী লিটন, রফিকুল ইসলামসহ আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে দুপুরে উপজেলা দলীয় কার্যালয় থেকে আওয়ামীলীগের নেতাকর্মীরা বিজয় দিবসের র্যালী বের করেন। র্যালীটি উপজেলার প্রধান প্রাধান সড়ক প্রদক্ষিণ করে পূনরায় দলীয় কার্যালয়ে এসে সমাবেশে মিলিত হয়।