নির্বাচন নিয়ে মানুষের মনে একটাই শঙ্কা ভোট দিতে পারবে কিনা: মাওলানা গাজী আতাউর রহমান

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জুন ১৮ ২০২১, ০৫:৩৭

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান বলেছেন, নির্বাচন নিয়ে সাধারণ মানুষের মনে কোন আগ্রহ নেই। জনগণের মনে একটাই শঙ্কা তারা তাদের নিজের ভোট নিজে দিতে পারবে কিনা! সরকার সাধারণ মানুষের নির্বাচনী উৎসব ‘নির্বাচনী ব্যবস্থাকে’ ধ্বংস করে দিয়েছে। জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারলে সারাদেশে হাতপাখা বিপুল ভোটে বিজয়ী হবে, ইনশাআল্লাহ।

১৭ জুন, বৃহস্পতিবার সকাল থেকে সারাদিন গাজীপুর জেলার কালিগঞ্জ উপজেলার কামালপুর, বক্তারপুর ও জাঙ্গালিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে হাতপাখার চেয়ারম্যান প্রার্থীদের পক্ষে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন। এসময় হাতপাখার পক্ষে ব্যাপক জনসমর্থণ লক্ষ্য করা যায়।

মাওলানা গাজী আতাউর রহমান বলেন, বিভিন্ন জায়গায় হাতপাখার প্রার্থীদের উপর সরকার দলীয় সন্ত্রাসীরা হামলা করে নেতাকর্মীদের আহত করছে। বরিশালের জাগুয়া ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী জননন্দিত মুফাসসিরে কুরআন মুফতী হেদায়েতুল্লাহ আজাদী ও তার কর্মীদের উপর হামলা প্রমাণ করে সরকারের পায়ের নিচে মাটি নেই। তাই তারা সন্ত্রাসের মাধ্যমে বিজয় ছিনিয়ে নিতে চায়।

তিনি বলেন, জনমত যাচাইয়ের অন্যতম ব্যবস্থা হলো নির্বাচন। সুষ্ঠু নির্বাচন হলে সারাদেশে একটি চেয়ারম্যান প্রার্থীও বিজয় হতে পারবে না। সাহস থাকলে সুষ্ঠু নির্বাচন দিয়ে দেখুন।