নরসিংদীতে ট্রেনের ধাক্কায় বাবা ও দুই মেয়েসহ ৩ জন নিহত

একুশে জার্নাল

একুশে জার্নাল

জুন ১৯ ২০১৮, ০৩:০১

নরসিংদীতে ট্রেনের ধাক্কায় বাবা ও দুই মেয়েসহ ৩ জন নিহত হয়েছে। এ ঘটনায় ১ জন আহত হয়েছেন। সোমবার সন্ধ্যা সাড়ে ছয়টায় নরসিংদী সদরের হাজীপুর ইউনিয়নের বাদুয়ারচর এলাকায় রেলসেতুর পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-মো: হাফেজ মিয়া (৪০), তার দুই মেয়ে ৮ম শ্রেণির ছাত্রী তারিন আক্তার (১৪) ও তুলি আক্তার (০২)। আহত হয়েছেন হাফেজ মিয়ার স্ত্রী রুমা আক্তার। নিহত হাফেজ নরসিংদী শহরের বিলাসদী মহল্লায় ভাড়া বাসায় থেকে শহরে ক্ষুদ্র ব্যবসা করতেন। তাদের বাড়ি নোয়াখালী জেলায়।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আবু সায়েম চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

রেলওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, ঈদের আনন্দ উপভোগ করতে হাফেজ মিয়া তার স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে শহরতলীর বাদুয়ারচর এলাকায় নতুন সড়ক ও ট্রেন লাইনের পাশে ঘুরতে যান। এসময় রেলসেতু পার হওয়ার সময় স্ত্রী রুমা আক্তার নিরাপদে পার হতে পারলেও হাফেজ মিয়া ও তার দুই মেয়ে ঢাকা থেকে নোয়াখালীগামী উপকূল এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় তারা নিচে পড়ে যান।

স্থানীয়রা তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। খবর পেয়ে রেলওয়ে পুলিশ দুর্ঘটনাস্থল পরিদর্শন ও সদর হাপসপাতাল থেকে মরদেহগুলো উদ্ধার করেন।

স্থানীয়রা জানান, ঈদ আনন্দে উচ্চস্বরে সাউন্ডবক্সে গান বাজানোর কারণে ট্রেন আসার শব্দ না পাওয়ায় ট্রেনের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে থাকতে পারে বলে তারা ধারণা করছেন।