দুনিয়াতে শান্তি ও আখিরাতে মুক্তির জন্য খেলাফত আলা-মিন হাজিহিন নবুওয়াত প্রতিষ্ঠার বিকল্প নেই: শাহ মিজানুল হক

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জানুয়ারি ১৩ ২০২৩, ১৮:০৯

খেলাফত মজলিস লন্ডন মহানগর শাখার নির্বাহী সভায় প্রধান অতিথির বক্তব্যে যুক্তরাজ্য শাখার সাধারণ সম্পাদক মাও শাহ মিজানুল হক বলেন, দুনিয়াতে শান্তি ও আখিরাতে মুক্তির জন্য খেলাফত আলা-মিন হাজিহিন নবুওয়াত প্রতিষ্ঠার বিকল্প নেই। তিনি আরও বলেন দুনিয়াতে আজ জুলুম, নির্যাতন ও অশান্তির মুল কারণ হচ্ছে আধিপত্য বিস্তার নিয়ে একে অন্যের লড়াই। এ থেকে পরিত্রাণের একমাত্র পথ হচ্ছে খেলাফত প্রতিষ্ঠা করা। তাই খেলাফত মজলিসের আন্দোলনে সবাই ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে আসার আহ্বান জানান।

১০ জানুয়ারী (মঙ্গলবার) ইস্ট লন্ডন বায়তুল মামুর হলে শাখার সভাপতি শায়েখ হাফেজ মাওলানা এনামুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা জাবির আহমদ ও মাওলানা ফুজায়েল আহমদ নজমুল এর যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য খেলাফত মজলিসের অর্থ সম্পাদক মাওলানা তায়ীদুল ইসলাম।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, লন্ডন সিটির প্রশিক্ষণ সম্পাদক মাওলানা দিলোয়ার হোসাইন, মাওলানা আব্দুল খালিক শাহেদ, হেকনি শাখার সভাপতি মাওলানা আমিরুল ইসলাম, মাওলানা মু’তাসিম বিললাহ, হাফিজ নাজমুল হক, মাওলানা শাহজাহান আহমদ, মাওলানা কামাল হোসেন, মাওলানা জাকিউর রহমান, জনাব কামরুল ইসলাম প্রমুখ।

এতে বিশিষ্ট আলেমে দ্বীন অসুস্থ মুফতি আব্দুল মুস্তাকিম সহ দেশে বিদেশের অসুস্থ সবার জন্য দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন, প্রধান অতিথি জনাব শাহ মিজানুল হক।