দাঁতমারা ইউ.পি. চেয়ারম্যানের পক্ষে প্রতিবাদ সভা অনুষ্ঠিত

একুশে জার্নাল

একুশে জার্নাল

আগস্ট ২৭ ২০১৮, ১০:৫৭

নিজস্ব প্রতিনিধি: ফটিকছড়ি উপজেলার ভূজপুর থানাদীন ২নং দাঁতমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব জানে আলম সাহেবের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার ও ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা করেছে শান্তির হাট বাজার ব্যবসায়ী ও ৭নং ওয়ার্ড এর জন সাধারণ।

গতকাল ২৬ এ আগস্ট রোজ রবিবার বিকাল ৩ঘটিকার সময় শান্তির হাট বাজারস্থ শান্তির হাট উচ্চ বিদ্যালয়ের হল রুমে এ প্রতিবাদ সভা অনুষ্টিত হয় ।

শান্তির হাট বাজার পরিচালনা পরিষদের সিনিয়র সদস্য ও ছাত্রলীগ নেতা আরফিন ইউছুফ এর সঞ্চালনায় প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন দাঁতমারা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক মাষ্টার আব্দুল মন্নান সাহেব ।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শান্তির হাট বা জার পরিচালনা কমিটির নব নির্বাচিত সভাপতি আবুল হাশেম বক্কর ।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , দাঁতমারা ইউনিয়ন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জনাব নাছির উদ্দীন. যুবলীগ নেতা মোঃইলিয়াছ,নাছির,তৈয়ব,নুর আহমদ সহ ছাত্রলীগ নেতা ইব্রাহীম, শরিফ,আল-আমিন,শাহজান,সুজন প্রমুখ ।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, একসময়ের অবহেলিত দাঁতমারা যখন ডিজিটাল দাঁতমারায় রুপান্তরের লক্ষ্যে বর্তমান চেয়ারম্যান জানে আলম অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন । টিক ওই সময়ে উন্নয়ন বিরূদ্বী শার্তন্নেষী এক শ্রেণীর মানুষ তার উন্নয়ন কে বাঁধাগ্রস্থ করতে উটে পরে লেগেছে । সাধারন মানুষের মাঝখানে বিভ্রান্তি সৃষ্টি করার চেষ্টা করছে । কিন্তু তারা জানেনা তাদের এই অপপ্রচার দাঁতমারা বাসী কখনো মেনে নিবেনা। কারণ চেয়ারম্যান জানে আলম হলো দাঁতমারা বাসীর হ্রদয়ের স্পন্দন যা হাজার চেষ্টা করলেও তারা মুছে ফেলতে পরবেনা ।

প্রতিবাদ সভায় বক্তারা ষড়যন্ত্রকারীদেরকে উদ্দেশ্য করে আরো বলেন, চেয়ারম্যান জনাব জানে আলম সাহেবের উন্নয়ন কে কেউ যদি বাঁধাগ্রস্থ করার চেষ্টা করে সাধারণ মানুষ তা কখনো মেনে নিবেনা। তারা তা প্রতিহত করবে।কারণ স্বাধীনতার ৪০ বছরেও যা কখনো কল্পনাও করতে পারেনি তা গত ৭ বছরে চেয়ারম্যান জানে আলমের মাধ্যমে পেয়েছে দাঁতমারা বাসী ।

সভা শেষে উপস্থিত অতিথি বৃন্দ , ব্যবসায়ী বৃন্দ ও এলাকার জনসাধারণ সহ র‍্যালি বের করে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদর্শন করেন ।