“তেলসহ নিত্য পণ্যের পর গ্যাস ও পানির মূল্য বৃদ্ধি জনসাধারণের সাথে যুদ্ধ ঘোষণার শামিল”

একুশে জার্নাল

একুশে জার্নাল

ফেব্রুয়ারি ১০ ২০২২, ২৩:১৮

ভোজ্য ও জ্বালানি তেলেসহ নিত্য পণ্যের আকাশচুম্বী মূল্য বৃদ্ধির পরে গ্যাস ও পানির মূল্য বৃদ্ধির চেষ্টা সাধারণ মানুষের সাথে যুদ্ধ ঘোষণার শামিল
———মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ

জনগণের ক্রয় ক্ষমতা বাস্তবিক অর্থে বৃদ্ধি না করে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের পাশাপাশি কোন যৌক্তিক কারণ ছাড়া হঠাৎ করে ভোজ্য ও জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির পরে গ্যাস ও ওয়াসার পানির মূল্য বৃদ্ধির চেষ্টার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ইসলামী মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ।

আজ ১১ ফেব্রুয়ারী, শুক্রবার, গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে সংগঠনঠনের সভাপতি শহিদুল ইসলাম কবির বলেন, কোভিড১৯ পরিস্থিতিতে দেশের মানুষ চরম দুর্দিনের মধ্যে যখন দিনাতিপাত করছে তখন ভোজ্য ও জ্বালানি তেলেসহ নিত্য পণ্যের আকাশচুম্বী মূল্য বৃদ্ধির পরে গ্যাস, পানির মূল্য বৃদ্ধির চেষ্টা সাধারণ মানুষের সাথে যুদ্ধ ঘোষণার শামিল।

বিবৃতিতে মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ সভাপতি বলেন, মানুষের অসহায় অবস্থা প্রতিদিনই যখন আমাদের সামনে ফুটে উঠছে। বৃহৎ সংখ্যক মানুষ ঠিকভাবে দুবেলা খাবার পাচ্ছে না এসময় মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত মানুষকে সংকটে ফেলবে। তিনি জ্বালানি গ্যাস ও ওয়াসার পানির মূল্য বৃদ্ধির সকল চেষ্টা বন্ধ করতে সরকারের প্রতি আহ্বান জানান।