তিন মাসেও ধরা পড়েনি ধর্ষক ও মাদক ব্যবসায়ী আনারুল

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

নভেম্বর ২২ ২০২০, ১৯:৪৩

এস এ মিশন,সুন্দরগঞ্জ প্রতিনিধি: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার কাপাসিয়া ইউনিয়নের ভাটি কাপাসিয়া গ্রামের আব্দুল আজিজের পুত্র আনারুল ৪ সেপ্টেম্বর রাতে জোরপূর্বক এক হিন্দু নাবালিকা মেয়ে পলি রানিকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরের দিন ৫ সেপ্টেম্বর সকালে ধুবনী তদন্ত কেন্দ্রের এস.আই রাজেন্দ্র মোহন চাকী সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ আনারুলের ঘর থেকে হিন্দু সম্প্রদায়ের নাবালিকা নির্যাতিতা ঐ মেয়েকে ও আনারুলের বিছানার নিচ থেকে ৩০পিচ ইয়াবা উদ্ধার করে। মেয়ের মা বাদী হয়ে থানায় মামলা করে।

কিন্তু ঘটনার তিন মাস পাড় হয়ে যাওয়ার পরেও প্রধান আসামীকে এ পর্যন্ত গ্রেফতার করা সম্ভব হয়নি। নির্যাতিতার মা সঠিক তদন্ত করে ধর্ষকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান পুলিশ যাতে দ্রুত ঐ মাদক ব্যাবসায়ী ও ধর্ষককে দ্রুত আইনের আওতায় এনে শাস্তি প্রদান করেন।

এলাকার জনগণ একুশে জার্নাল প্রতিনিধিকে জানান এরকম আরো অনেক নারী কেলেঙ্কারির ঘটনা ঘটিয়েছে আনারুল। তিন মাস পরেও পুলিশ গ্রেফতার করতে না পাড়ায় সচেতন মহল আশঙ্কা প্রকাশ করে।এলাকার সচেতন ব্যক্তিত্ব আইনশৃঙ্খলা বাহিনীর উদ্দেশ্য করে জানান যে অবিলম্বে ধর্ষককে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া হোক।