টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় মাদরাসা শিক্ষক গুরুতর আহত; দেশবাসীর কাছে দোয়া কামনা 

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

মে ১৬ ২০২২, ১১:৩৮

মো. সাখাওয়াত হোসেন: টাঙ্গাইলের কালিহাতী উপজেলার ধল্লাই দারুল আরকাম ইবতেদায়ী মাদ্রাসার শিক্ষক ও বাদাশিকস মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর সদস্য মাওলানা মো. আবু ইউসুফ আনসারী (২৭) মাদ্রাসা থেকে বাড়িতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন। তবে বর্তমানে তিনি আশঙ্খামুক্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। সুস্থতায় সকলের কাছে দোয়া কামনা করেছেন।

রবিবার (১৫ মে) এ তথ্যের সত্যতা নিশ্চিত করেন বাংলাদেশ দারুল আরকাম শিক্ষক কল্যাণ সমিতির টাঙ্গাইল জেলা শাখার সেক্রেটারি ও বাদাশিকস মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর সদস্য মাওলানা মো. সিরাজুল ইসলাম।

মাওলানা মো. সিরাজুল ইসলাম আরও বলেন, বৃহস্পতিবার মাদ্রাসায় ক্লাস শেষ করে তিনি (মাওলানা মো. আবু ইউসুফ) নিজ বাড়ীর দিকে রওনা দেন। প্রতিমধ্যে উপজেলার হামিদপুর নামক স্থানে মোটরসাইকেল ও সিএনজির সাথে সংঘর্ষে রোড় এক্সিডেন্ট করেন।

এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসার ব্যবস্থা করেন।

বর্তমানে তিনি আশঙ্খামুক্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। সুস্থতায় দেশবাসী সকলের কাছে দোয়া কামনা করেছেন তিনি।

এদিকে শিক্ষক মাওলানা  মো. আবু ইউসুফ আনসারীর রোড এক্সিডেন্টের কথা শুনে “বাদাশিকস মুক্তিযোদ্ধা সন্তান সংসদ”এবং “বাংলাদেশ দারুল আরকাম শিক্ষক কল্যাণ সমিতি” কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে সংশ্লিষ্ট জেলা কমিটিকে আহত শিক্ষকের সার্বিকভাবে সাহায্য- সহযোগীতা করার জন্য অনুরোধ করা হয়েছে এবং যে কোনো প্রয়োজনে কেন্দ্রীয় কমিটিকে অবহিত করার জন্য বলা হয়েছে।