জুড়ীতে স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা

একুশে জার্নাল

একুশে জার্নাল

জানুয়ারি ২৪ ২০২২, ১৮:৫০

জহিরুল ইসলাম সরকার, জুড়ী, মৌলভীবাজার:

মৌলভীবাজারের জুড়ী উপজেলায় করোনা ভাইরাস (ওমিক্রন)বিস্তার রোধে সরকারের নির্দেশনা বাস্তবায়নে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নিবার্হী অফিসার সোনিয়া সুলতানা ও সহকারী কমিশনার (ভূমি) রতন কুমার অধিকারী। অভিযানকালে জুড়ী থানা পুলিশের একটি দল সহায়তা করে।

সোমবার (২৪ জানুয়ারি) সকালে উপজেলার বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে জরিমানা আদায় করা হয়েছে। এসময় মাস্ক না পরা, রেস্তোরাঁয় টিকা সনদ যাচাই ছাড়া খাবার পরিবেশন ও গ্রহণ করায় এবং দোকানপাটে স্বাস্থ্যবিধি না মানায় মোট ২৬ টি মামলায় ১২ হাজার ২ শ ৫০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সোনিয়া সুলতানা কর্তৃক ১২ মামলায় ১৯৫০টাকা এবং সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রতন কুমার অধিকারী কর্তৃক ১৪ টি মামলায় ১০৩০০ টাকাসহ মোট ১২ হাজার ২ শ ৫০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

উপজেলা নিবার্হী অফিসার সোনিয়া সুলতানা ও সহকারী কমিশনার (ভূমি) রতন কুমার অধিকারী জানান, স্বাস্থ্যবিধি নিশ্চিত করণে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।