জামেয়া লুৎফিয়ার বার্ষিক সম্মেলন সফলভাবে সম্পন্ন 

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জানুয়ারি ২৯ ২০২৩, ১০:৫০

জামেয়া লুৎফিয়া হাফিজিয়া মাদরাসা মোবারকপুর, ওসমানীনগর, সিলেট-এর ৩১তম বার্ষিক ইসলামী মহা সম্মেলন ও দোয়া মাহফিল ২৭ জানুয়ারি শুক্রবার, সুন্দরভাবে সম্পন্ন হয়েছে।

মাদরাসার প্রধান শিক্ষক মুহাম্মদ ইমদাদুল হক এর স্বাগত বক্তব্যের মাধ্যমে বাদ জুম’আ প্রতিযোগিতা ও পুরস্কার প্রদান অনুষ্ঠান শুরু হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাদরাসা কমিটির সভাপতি জনাব মো. ফারুক মিয়া। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তরুণ আলেম ও ব্যবসায়ী জনাব মাওলানা সাইফুল আলম, প্রাক্তন মেম্বার জনাব আব্দুল হাই, বর্তমান মেম্বার জনাব শামছুল ইসলাম শামীম ও জনাব মৌলভী সইফুদ্দীন। সঞ্চালনা করেন মাদরাসার সহকারী শিক্ষক জনাব মাওলানা ইউনুছ খাঁন রায়হান, জনাব সুহায়েল আহমদ। সহযোগিতায় ছিলেন জনাব হাফিজ মাওলানা শুয়াইব আহমদ, জনাব মাওলানা রিয়াদ আহমদ ও জনাব মাওলানা মাহমুদ আলী।

পুরস্কার প্রদান অনুষ্ঠান শেষে শায়খ মাওলানা মাহবুবুর রহমান এর বয়ানের মাধ্যমে মাহফিলের কার্যক্রম শুরু হয়। আরোও বয়ান ও নসিহত পেশ করেন শায়খুল হাদীস মুহতারাম মাওলানা মুখলিছুর রহমান কিয়ামপুরী, শায়খুল হাদীস মুহতারাম মাওলানা নাযির হুসাইন প্রথমপাশী, মুহতারাম মাওলানা শায়খ সাঈদুর রহমান বর্ণভী, মুহতারাম মাওলানা ক্বারী আব্দুল মতীন, মুহতারাম মাওলানা হাফিজ মোহাম্মদ হুসাইন, মুহতারাম মাওলানা মুফতি হাফিজ হিফজুর রাহমান হেলালী, মুহতারাম মাওলানা মুফতি সা’দ আমীন বর্ণভী, মুহতারাম মাওলানা সাঈদ বিন সূফী, মুহতারাম মাওলানা মুফতি ইব্রাহিম খলীল চুনারুঘাটী, মুহতারাম মাওলানা জামাল উদ্দীন, মুহতারাম মাওলানা মু’তাসিম বিল্লাহ জালালী প্রমুখ। মাহফিল পরিচালনা ও মাদরাসার বার্ষিক প্রতিবেদন পেশ করেন প্রধান শিক্ষক মুহাম্মদ ইমদাদুল হক।

মাদরাসা কতৃপক্ষ সম্মেলনে উপস্থিত সবাইকে এবং সম্মেলন সুন্দর ও সফল করতে সকল প্রকার সহযোগিতাকারীদের প্রতি কৃতজ্ঞতা ও মোবারকবাদ জানিয়েছেন।