জাতিকে ধর্মহীন করার জন্যই সিলেবাস থেকে ইসলাম শিক্ষা বাদ দেয়া হয়েছে: মুফতি তাজুল ইসলাম

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জানুয়ারি ০৫ ২০২৩, ১৫:০৮

স্কুল কলেজের সিলেবাস থেকে ইসলাম শিক্ষা সংকোচন করে কোমলমতি শিক্ষার্থীদের ইমান ধংসের পায়তারা করছে কিছু ভিনদেশী এজেন্টরা। শিক্ষা মন্ত্রণালয়ের সব সেক্টরে আজ একটি বিশেষ ধর্মের লোককে নিয়োগ দিয়েছে সরকার। এটা জাতির জন্য কল্যানকর নায়।

৪ জানুয়ারী (বুধবার) খেলাফত মজলিস বার্মিংহাম শাখার উদ্যোগে আয়োজিত বাংলাদেশের স্কুল কলেজের সিলেবাস থেকে ধর্মীয় শিক্ষাকে সংকোচনের প্রতিবাদে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সংগঠনের যুক্তরাজ্য সহ সভাপতি মুফতি তাজুল ইসলাম একথাগুলো বলেন।

শাখা সভাপতি মাওলানা এনামুল হাসান ছাবিরের সভাপতিত্বে ও সেক্রেটারী আ ফ ম শুয়াইবের পরিচালনায় স্থানীয় দারুসসুন্নাহ একাডেমির হলরুমে অনুষ্ঠিত সভায় অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন বার্মিংহাম সহ সভাপতি আলহাজ আব্দুল মালিক পারভেজ, মিডলেন্ডস সহ সভাপতি মাওলানা আব্দুল মতিন, বার্মিংহাম সহ সভাপতি শায়েখ মুহাম্মদ মনির, হাজী আব্দুল ওয়াদুদ, বিশিষ্ট আলেমেদীন মাওলানা মইনুল ইসলাম রায়হান, হাফেজ মাওলানা আজিজুর রহমান,

মাওলানা আসাদুজ্জামান, ক্বারী আলী আমজদ, ক্বারী বাহার উদ্দীন, হাজী আইয়ুব মিয়া, হাজী হান্নান উল্লাহ, ক্বারী আব্দুল খালিক মুশতাক, হাজী বুরহান উদ্দীন, আলহাজ সৈয়দ মুহাম্মদ আলী। প্রমুখ।