ছাত্র মজলিসের ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গোয়াইনঘাটে বর্ণাঢ্য র‍্যালী

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জানুয়ারি ০৫ ২০২২, ১৩:৪৬

তানজিল হোসেন, গোয়াইনঘাট থেকে: বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিলেটের গোয়াইনঘাট উপজেলা উত্তর ও দক্ষিণ শাখার উদ্যোগে বর্ণাঢ্য র‍্যালির আয়োজন করা হয় ।

বুধবার (৫ জানুয়ারি) সকাল সাড়ে ১১টায় গোয়াইনঘাট উপজেলা উত্তর সভাপতি ছাত্রনেতা মারজানুল আযহার জুনেদের সভাপতিত্বে ও দক্ষিণ শাখা সভাপতি আশিকুল ইসলামের সঞ্চালনায় র‍্যালীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সিলেট পূর্ব জেলা সভাপতি ছাত্রনেতা এনামুল ইসলাম।

এ সময় বিশেষ অতিথি হিসেবে অংশ নেন খেলাফত মজলিস গোয়াইনঘাট উপজেলা শাখার প্রচার ও প্রকাশনা সম্পাদক তানজিল হোসেন, সংগঠনের সিলেট পূর্ব জেলা প্রচার সম্পাদক ছাত্রনেতা আমিরুল ইসলাম আমিন, গোয়াইনঘাট দক্ষিণের সাবেক সভাপতি মাওঃ ইলিয়াস আহমদ প্রমুখ।

সংগঠনের দায়িত্বশীলদের মধ্যে উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উত্তরের সেক্রেটারি রায়হান উদ্দিন, দক্ষিণের সেক্রেটারি হাফিজুর রহমান চৌধুরী, উত্তরের মাদ্রাসা বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম ও দক্ষিণের বায়তুলমাল ও ছাত্রকল্যাণ সম্পাদক কামরুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস ১৯৯০ সালের ৫-ই জানুয়ারি ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদ থেকে জ্ঞান অর্জন, চরিত্র গঠন ও সমাজ বিপ্লবের জিহাদে সাধারণ ছাত্রদের অংশগ্রহণের আহবান জানিয়ে সংগঠনটি যাত্রা শুরু করেছিলো। আজকে সংগঠনটি সংগ্রাম ও সাফল্যের ৩২ বছর পেরিয়ে ৩৩তম বছরে পদার্পণ করেছে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত বর্ণাঢ্য র‍্যালীটি গোয়াইনঘাট বাইপাস থেকে শুরু করে গোয়াইনঘাট বাজারের পুরান স্ট্যান্ডে এসে সংক্ষিপ্ত সমাবেশর মাধ্যমে সমাপ্ত হয়।