চাকুরীর নামে ঢাকায় নিয়ে প্রতারনার ফাঁদে পশ্চিম পৈলনপুর ইউ/পির ৩যুবক

একুশে জার্নাল

একুশে জার্নাল

এপ্রিল ২৪ ২০১৮, ২৩:০১

ওসমানীনগর প্রতিনিধি: জানা যায় ঢাকা থেকে একটি কুচক্রী মহল ওসমানীনগর উপজেলার ৩নং পশ্চিম পৈলনপুর ইউনিয়নে ডাকযোগে ঢাকা সাভারে বাংলালিংক অফিসে চাকুরী দেয়ার নামে একটি বিজ্ঞপ্তি পাঠায়।বিজ্ঞপ্তি পত্রে ইউ.পি চেয়ারম্যানকে ইউনিয়ন থেকে ৪জন লোক দেয়ার কথা লিখে দেয়, চারজন লোক দিতে পারলে চেয়ারম্যানকে মুনাফা দিবে বলে উল্ল্যেখ করে।
বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো: আব্দুর রব বিজ্ঞপ্তি পেয়ে ৩নং পশ্চিম পৈলনপুর ইউনিয়নের গলমুকাপন গ্রামের জনাব মৃত ছফুর মিয়ার ছেলে শাকির আহমদ তার ভাই শিপন আহমদ এবং মৃত ফজলু মিয়ার ছেলে ফেরদৌস আহমদকে চাকুরী নিশ্চিত জেনে ঢাকায় পাঠান।

পরবর্তিতে তারা ৩ জন গত ২৩শে এপ্রিল বিজ্ঞপ্তিতে উল্ল্যেখিত স্থান ঢাকা সাভার যাওয়ার পর ঠিকানা মত কোন বাংলালিংক অফিস না দেখতে পেয়ে হতবাক হয়ে যান। পরবর্তিতে তারা বিজ্ঞপ্তিতে দেয়া যোগাযোগ নাম্বারে কল দিলে তাদের প্রত্যেকের কাছে চাকুরী দেয়ার নামে ৫হাজার টাকা দাবী করে এবং তাদেরকে সাভারের একটি নির্জন রাস্তায় ডেকে আনে।
তারা তার কথা মত যাওয়ার পর দীর্ঘসময় তার সাথে আলাপচারীতার পর তারা তার কথা এবং কাজের মিল না পেয়ে পথচারী কিছু লোককে ডেকে আনেন, শেষে পথচারীর সহযোগীতায় কুচক্রী মহলের সদস্যকে সাভার মডেল থানা পুলিশের হাতে ধরিয়েদেন।
কুচক্রী মহলের সদস্যের শুধু নাম এবং জেলার নাম জানা সম্ভব হয়েছে,তার নামঃ রাহাত, জেলাঃ শেরপুর।