গোয়াইনঘাটে বন্যার্তদের মধ্যে সামসুল আলমের শুকনা খাবার বিতরণ

একুশে জার্নাল

একুশে জার্নাল

মে ১৮ ২০২২, ১৩:৪৪

তানজিল হোসেন, গোয়াইনঘাটঃ সিলেটের গোয়াইনঘাটে টানা বর্ষণ ও পাহাড়ি ঢলে সৃষ্ট ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্থ ও বন্যাকবলিত এলাকার অসহায় মানুষের মাঝে শুকনা খাবার বিতরণ করেছেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন, সিলেট জেরা সভাপতি ও গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সামসুল আলম।

গতকাল মঙ্গলবার (১৭ মে) সামসুল আলমের ব্যক্তিগত পক্ষ থেকে এসব শুকনো খাবার বিতরণ করা হয়েছে। তিনি উপজেলা পূর্ব জাফলং ইউনিয়নের সানকিভাঙা, আসামপাড়া, আসামপাড়া হাওর, নয়াবাজার, বাওরভাগ হাওরসহ আশপাশের কয়েকটি এলাকার পাঁচ শতাধিক পানিবন্দী পরিবারের মাঝে এসব শুকনো খাবার বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য ইমরান হোসেন সুমন, সাবেক ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা ইব্রাহিম আলী,
গোয়াইনঘাট উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি নুরুজ্জামান, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম উদ্দিন, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোলেমান শিকদার, পূর্ব জাফলং ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ সভাপতি রিয়াজুল ইসলাম খোকন, গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সোহেল আহমদ, আলীরগাঁও কলেজের প্রভাষক এম এরশাদ আলীসহ রাজনৈতিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।