গোয়াইনঘাটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন

একুশে জার্নাল

একুশে জার্নাল

জুলাই ৩১ ২০২২, ২১:৫৫

তানজিল হোসেন, গোয়াইনঘাটঃ সিলেটের গোয়াইনঘাট উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিব ও শেখ ফজিলাতুন্নেছা মুজিব প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন হয়েছে।

আজ ৩১ জুলাই (রবিবার) গোয়াইনঘাট উপজেলা প্রশাসনের প্রাথমিক শিক্ষা অফিসের সার্বিক তত্ত্বাবধানে উপজেলা পর্যায়ের এই খেলা অনুষ্ঠিত হয়। খেলায় গোয়াইনঘাট সদর ইউপির ছাতারগ্রাম প্রাথমিক বিদ্যালয় ও ফতেপুর ইউপির দক্ষিণকাছ প্রাথমিক বিদ্যালয় বালক ফটবল দলের মধ্যে তুমুল প্রতিদ্বন্দ্বিতা হয় এবং কোন ভাবেই গোল না হওয়ায় শেষ পর্যন্ত ট্রাইবেকারে ছাতারগ্রাম প্রাথমিক বিদ্যালয় বিজয় লাভ করে।

 

উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন ছাতারগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় বালক ফুটবল দলের খেলোয়াড়বৃন্দ।

এর আগে উপজেলার ৫নং পূর্ব আলীর গাঁও ইউপির আটলিহাই সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মধ্য জাফলং ইউপির আসকর আলী সরকারি প্রাথমিক বিদ্যালয় বালিকা ফুটবল দলের মধ্যকার খেলা অনুষ্ঠিত হয়। সেখানেও উভয় পক্ষের মধ্যে তুমুল প্রতিদ্বন্দ্বিতার পর কোন গোল না হলে ট্রাইবেকারে আটলিহাই সরকারি প্রাথমিক বিদ্যালয় বালিকা ফুটবল দল বিজয় লাভ করে। খেলা শেষে উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা ও গোয়াইনঘাট সদর ইউপির প্রশাসক আশরাফুল আলমের সঞ্চালনায় উপজেলা পর্যায়ের ফাইনাল পর্বের পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়। এতে বিজয়ী ও বিজিত বালক-বালিকা ফুটবল দলের মধ্যে চ্যাম্পিয়ন ট্রফি ও রানার্সআপ তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোছাঃ আফিয়া বেগম।

এর আগে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানভির হাসানের সভাপতিত্বে বক্তব্য দেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ও টুর্নামেন্টের সদস্য সচিব প্রতুল চন্দ্র সরকার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুভাষ চন্দ্র পাল ছানা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ আব্দুল হক, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ফারুক আহমদ, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ছয়ফুল আলম আবুল প্রমুখ।