গণকমিশনের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহবান আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী’র

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

মে ৩০ ২০২২, ২২:৪২

দেশের ১০০০ মাদরাসা ও ১১৬ জন ইসলামী আলোচকের বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনে দায়ের করা মিথ্যা অভিযোগকারী ঘাদানিক ও গণকমিশনের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহবান জানিয়েছেন বাংলাদেশ খেলাফত আন্দোলন প্রধান আমীরে শরীয়ত আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী।

তিনি বলেন, তথাকথিত গণকমিশনের চেয়ারম্যান সাবেক বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক ও সদস্য সচিব ব্যারিষ্টার তুরিন আফরোজগংরা প্রকৃত দূর্ণীতিবাজদের আড়াল করতে দেশের আলেমদের বিরুদ্ধে দুদকে অভিযোগ দায়ের করেছে এবং সর্বজন শ্রদ্ধেয় ওলামায়ে কেরামদের মানহানি করার অপচেষ্টা চালিয়ছে। তাদের এই তালিকা মিথ্যা, বানোয়াট ও অসৎ উদ্দেশ্য প্রণোদিত। উলামায়ে কেরাম কখনোই জঙ্গিবাদ, সন্ত্রাস ও দূর্নীতির সাথে জড়িত থাকতে পারে না । যারা আলেমসমাজের বিরুদ্ধে মিথ্যাচার করছে তারা নিজরাই দূর্নীতির দায়ে অভিযুক্ত ও গণ ধিকৃত। গণকমিশনের সাথে জড়িত দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে আইনীব্যবস্থা নিতে হবে।

আজ (৩০ মে) সোমবার বিকালে বাংলাদেশ খেলাফত আন্দোলনের এক সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এতে উপস্থিত ছিলেন দলের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী, মাওলানা সাঈদুর রহমান, নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, যুগ্ম মহাসচিব মাওলানা সানাউল্লাহ হাফেজ্জী, সাংগঠনিক সম্পাদক মুফতি সুলতান মহিউদ্দিন, মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী, মাওলানা রুহুল আমিন ও মাওলানা সাইফুল ইসলাম জামালী, মাস্টার আনছার উদ্দিন হাওলাদার প্রমুখ।

মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী বলেন, ইসলাম বিদ্বেষি এচক্রটি কখনও আলেম- উলামা ও মসজিদ মাদ্রাসাকে বরদাস্ত করতে পারছেনা । এরা সরকার ও আলেমসমাজের মধ্যে দূরত্ব সৃষ্টি করে দেশের শান্তিপূর্ণ পরিবেশ বিনষ্ট করতে চায়। দেশপ্রেমী তৌহিদী জনতাকে সাথে নিয়ে আলেমসমাজ মাঠে নামলে ইসলাম বিদ্বেষী নাস্তিকরা পালাবার পথ খোঁজে পাবে না।আলেমসমাজ ছিল, আছেন এবং স্বসম্মানের সাথেই থাকবেন ইনশাআল্লাহ। আলেমগণ এদেশের ৯৫ মুসলমানদের আস্থা ও ভালবাসার পাত্র । অতএব এদেশের তাওহীদ জনতা ইসলামের শত্রুদের কোন ষড়যন্ত্র বাস্তবায়ন হতে দেবে না। ঐক্যবদ্ধ ভাবে তাদের সকল ষড়যন্ত্র প্রতিহত করা হবে। ইনশাআল্লাহ।