খেলাফত মজলিস ক্যামব্রীজ শাখার প্রতিষ্ঠাবার্ষিকী ও মহান বিজয় দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত 

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

ডিসেম্বর ২২ ২০২২, ২১:৪৩

অর্থনৈতিক শোষণ, রাজনৈতিক নিপীড়ন ও মানবতার মুক্তির জন্য খেলাফত রাষ্ট্র ব্যবস্থার বিকল্প নেই বলে মন্তব্য করেছেন  খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার দাওয়াহ বিষয়ক সম্পাদক  মাওলানা আতাউর রহমান জাকির।

২১ ডিসেম্বর (বুধবার) বাদ ইশা স্থানীয় আবু বকর ছিদ্দীক জামে মসজিদে খেলাফত মজলিস ক্যামব্রীজ শাখার উদ্যোগে সংগঠনের ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী ও বাংলাদেশের ৫১তম মহান বিজয় দিবস উপলক্ষ্যে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন ।

শাখা সভাপতি মাওলানা নোমান উদ্দীনের সভাপতিত্বে ও শাখা সেক্রেটারী হাজী হারুন মিয়া তালুকদারের পরিচালনায় পবিত্র আল কোরআন থেকে অর্থসহ তেলাওয়াত করেন ক্যামব্রীজের বিশিষ্ট কমিউনিটি নেতা ও শাখার সহ সভাপতি আলহাজ্ব আংগুর উল্লাহ হারুন মিয়া ।

এতে উদ্বোধনী বক্তব্য রাখেন শাখা সভাপতি মাওলানা নোমান উদ্দীন। অত্র মসজিদের সম্মানীত ইমাম, হাফিজ শায়খ মুহাম্মদ উছমান (পাকিস্তানী) ইসলামী ছাত্র মজলিসের সাবেক সিলেট মদন মোহন কলেজ শাখার সভাপতি মুহাম্মদ নজমুল ইসলাম, সেন্ট আইভের খেলাফত মজলিস নেতা আলহাজ আব্দুল হাই।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অত্র মসজিদের সম্মানীত চেয়ারম্যান জনাব শামীম আহমেদ, শাখার বায়তুল মাল সম্পাদক, আলহাজ শামছুল ইসলাম চৌধুরী, শাখার অফিস সম্পাদক , মুহাম্মদ আবুল কাশেম,শাখার নির্বাহী সদস্য, মুহাম্মদ আজির আলী ও বিপুল সংখ্যক মুসল্লিয়ান উপস্থিত ছিলেন ।

সভাপতির মোনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি হয় এবং পরে আবেগঘন এক মনোরম পরিবেশে খাবার পরিবেশন হয়।