খুলনায় বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী উপলক্ষে ‘ইসলামের খেদমতে বঙ্গবন্ধুর অবদান’ শীর্ষক আলোচনা সভা

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

আগস্ট ১৮ ২০২১, ১৪:৫৪

নিজস্ব প্রতিনিধি: স্বাধীনতার মহান স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী এবং জাতীয় শোক দিবস-২০২১ পালন উপলক্ষে “ইসলামের খেদমতে বঙ্গবন্ধুর অবদান” শীর্ষক আলোচনা সভা ও পবিত্র কুরআনখানি এবং বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

আজ বুধবার (১৮ আগষ্ট) খুলনার ফুলতলা উপজেলায় সকাল ১০ টায় গিলাতলা দারুল আরকাম ইবতেদায়ী মাদ্রাসায় এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছো।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করেন বাংলাদেশ দারুল আরকাম শিক্ষক কল্যাণ সমিতি (বাদাশিকস)-এর খুলনা বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক বীরপুত্র হাফেজ মাওলানা আল আমিন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাংলাদেশ দারুল আরকাম শিক্ষক কল্যাণ সমিতি (বাদাশিকস)-এর কেন্দ্রীয় সভাপতি মুফতী জয়নুল আবেদীন, কেন্দ্রীয় সহ-সভাপতি ও বাদাশিকস মুক্তিযোদ্ধা সন্তান সংসদের আহবায়ক বীরপুত্র মুফতী মুনাওয়ার হুসাইন, কেন্দ্রীয় সাধারণ সম্পাদক-৩, মুফতী আহমদ কবির।

আরো উপস্থিত ছিলেন, (বাদাশিকস)-এর খুলনা বিভাগীয় কমিটির সভাপতি হাফেজ মাওলানা ইয়াসিন আলী৷ বীর পুত্র মাওলানা লিমন রেজা, মুফতি ইউনুস আলী সহ খুলনা বিভাগের ও প্বার্শবর্তী জেলার সকল শিক্ষকগণ।

এদিকে শিক্ষকদের মধ্যে যারা বীর মুক্তিযোদ্ধার সন্তান তাদেরকে নিয়ে গঠিত “বাদাশিকস মুক্তিযোদ্ধা সন্তান সংসদ”- এর মহাসচিব, বাংলাদেশ দারুল আরকাম শিক্ষক কল্যাণ সমিতি ফরিদপুর জেলা শাখার শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক বীরপুত্র হাফেজ মাওলানা মো. সাখাওয়াত হোসেন (এমএসএস) বলেন, জাতীয় শোক দিবস-২১ উপলক্ষে “ইসলামের খেদমতে বঙ্গবন্ধুর অবদান” শীর্ষক

আলোচনা সভা ও পবিত্র কুরআনখানি এবং বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করায় আয়োজক কমিটিকে বাদাশিকস মুক্তিযোদ্ধা সন্তান সংসদের পক্ষ থেকে সকলকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন।

সূত্রে জানা যায়, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক প্রতিষ্ঠিত ও ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত দারুল আরকাম ইবতেদায়ী মাদ্রাসার শিক্ষকদের নিয়ে গঠিত বাংলাদেশ দারুল আরকাম শিক্ষক সমিতির খুলনা বিভাগীয় শাখার আয়োজনে অনুষ্ঠানটি সুষ্ঠ- সু শৃংঙ্খলভাবে অনুষ্ঠিত হয়।