খিদমাহ’র সাধারণ পরিষদের বৈঠক; ২৬ আগস্ট ৬ষ্ঠ বর্ষপূর্তি আলোচনা সভা, সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জুন ১০ ২০২২, ২২:০২

একুশে জার্নাল ডেস্ক: “সৃষ্টির সেবায় স্রষ্টার সন্তুষ্টি” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে পথচলা সাড়াজাগানো সেচ্ছাসেবী সংগঠন খিদমাহ ব্লাড ব্যাংক’র কেন্দ্রীয় কার্যকরী সাধারণ পরিষদের বৈঠক সম্পন্ন হয়েছে।

খিদমাহর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাওলানা আবদুর রহমান কফিল এর সভাপতিত্বে ও সেক্রেটারি মাওলানা আবু সাঈদ ইসহাক এর সঞ্চালনায় শুক্রবার বিকেল ২টায় সিলেট উপশহরস্থ সাদারপাড়ায় খিদমাহর কেন্দ্রীয় অফিসে কেন্দ্রীয় সাধারণ পরিষদের সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

উক্ত বৈঠকে বিগত বছরের পর্যালোচনা ও খিদমাহ’র সার্বিক অগ্রগতির লক্ষ্যে বিভিন্ন এজেন্ডা নিয়ে দায়িত্বশীলদের মধ্যে আলোচনা পর্যালোচনা হয়। তাছাড়া আগামী ১৩আগস্ট

খিদমাহ ব্লাড ব্যাংক অর্ধযুগ তথা ৬ বছর পূর্তি ও ৭ম বর্ষে পদার্পণ করতে যাচ্ছে। সে উপলক্ষে ২৬ আগস্ট খিদমাহ ব্লাড ব্যাংক এর উদ্যোগে আলোচনা সভা, সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের তারিখ চূড়ান্ত করা হয়।

উক্ত বৈঠকে উপস্থিত ছিলেন-খিদমাহ ব্লাড ব্যাংক এর ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর রায়হান, মুস্তাকিম আল মুনতাজ তালুকদার, জয়েন্ট সেক্রেটারি হিফজুর রহমান, জাহিদ হাসান, সাংগঠনিক সম্পাদক এমরান আহমদ, সহকারী সাংগঠনিক সম্পাদক খালেদ ইমরান, প্রচার ও প্রকাশনা সম্পাদক হুসাইন আহমদ, সহকারী প্রচার ও প্রকাশনা সম্পাদক আবিদ হোসেন খান, মামুন হুসাইন, কোষাধ্যক্ষ আব্দুল্লাহ সালমান, সহকারী কোষাধ্যক্ষ জুবায়ের হাসান লোকমান, তাফাজ্জুল ইসলাম, দপ্তর সম্পাদক আলাউদ্দিন সারওয়ার, কার্যকরী সদস্য জুবায়ের নাবীল।

খিদমাহ ব্লাড ব্যাংক এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাওলানা আবদুর রহমান কফিল সাহেবের মোনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি হয়।

উল্লেখ্য যে, ২০১৬ সালের ১৩ই আগস্ট খিদমাহ ব্লাড ব্যাংক প্রতিষ্ঠা লাভ করে এবং মানব কল্যাণে কাজের অগ্রগতির জন্য এ পর্যন্ত বিভিন্ন জেলা উপজেলা পর্যায়ে ৩২টি শাখা গঠিত হয়।

 

/মুস্তাকিম আল মুনতাজ তালুকদার