ক্ষমা চাইলেন রাশেদ খান, স্বপদে বহাল রাখার সিদ্বান্ত

একুশে জার্নাল

একুশে জার্নাল

জুলাই ০৪ ২০২১, ১৯:৪০

তরুণ রাজনীতিবিদ ডাকসুর সাবেক ভিপি ও যুব অধিকার পরিষদের নেতা নূরুল হক নূর ও তার সহকর্মী রাশেদ খানের মধ্যকার বিবেদ নিজস্ব আলাপচারিতায় মিটিয়ে নিয়েছেন বলে নিশ্চিত করে Rashed khan নামক ফেসবুক আইডিতে পোস্ট করেছেন।

রাশেদ খান ফেসবুক পোস্টে লিখেন,
“দেশের মানুষের কাছে দুঃখ প্রকাশ করছি। আমরা বয়সে তরুণ যে কারণে মাঝেমাঝে বক্তব্য, কথা, কাজের মধ্যে ভুল করে বসি।
নুর ও আমার মধ্যে যে ভুলবোঝাবুঝি হয়েছিলো, সেটা আলোচনার মাধ্যমে সুন্দর সমাধান হয়েছে।

আশা করি, ভবিষ্যতে নিজেরা চলার পথে আরও বেশি সতর্ক থাকবো। নুর ও আমার মধ্যে কোটা সংস্কার আন্দোলনের শুরুর দিন থেকে সুসম্পর্ক ছিলো, ভবিষ্যতেও সম্পর্ক ধরে রেখে নিজেরা ঐক্যবদ্ধ থাকার সর্বোচ্চ চেষ্টা করবো, ইনশাআল্লাহ।

দেশের মানুষকে আমরা অভিভাবক মনে করি। আমাদের ভুল হলে অবশ্যই সমালোচনা করবেন, পরামর্শ দিবেন, যাতে শুধরিয়ে নিয়ে নিজেদের পরিপক্ব হিসেবে গড়ে তুলতে পারি। সবার কাছে আবারও ক্ষমা প্রার্থনা করছি।”

রাশেদ খানের এ স্ট্যাটাসের পর, অধিকার পরিষদের পক্ষ থেকে স্বপদে বহাল রাখার ঘোষণা দেয়া হয়েছে।

পরিষদের সমন্বয়ক নুরুল হক নূরের সাক্ষরিত অফিসিয়াল প্যাডে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। সেখানে উল্লেখ করা হয়েছে –
জরুরি বিজ্ঞপ্তি

বাংলাদেশ ছাত্র, যুব ও শ্রমিক অধিকার পরিষদের এক যৌথ আলোচনা সভায় ছাত্র অধিকার পরিষদের ভারপ্রাপ্ত আহ্বায়ক মুহাম্মদ রাশেদ খান ও যুগ্মআহ্বায়ক সোহরাব হোসেনকে স্বপদে বহাল করার সিদ্ধান্ত গৃহীত হয়েছে। একইসাথে আগামী ৩০ জুলাইয়ের মধ্যে ছাত্র অধিকার পরিষদ ও ১৭ সেপ্টেম্বরের মধ্যে যুব অধিকার পরিষদের কাউন্সিলের মাধ্যমে নতুন নেতৃত্ব বাছাই ও নতুন কমিটি গঠনে স্ব-স্ব সংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দকে নির্দেশনা প্রদান করা হয়েছে।

নুরুলহক নুর,
সমন্বয়ক,
বাংলাদেশ ছাত্র, যুব ও শ্রমিক অধিকার পরিষদ।