কুড়িগ্রামে বিয়ের প্রলোভন দেখিয়ে যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জুলাই ২৫ ২০২১, ১৯:১৯

রোকন সরকার, কুড়িগ্রাম: বিয়ের প্রলোভন দেখিয়ে যুবতীকে (২৪) ধর্ষণের অভিযোগে সফিকুল ইসলাম (৩৫) নামে এক যুবককে আটক করেছে কুড়িগ্রাম জেলার চিলমারী মডেল থানা পুলিশ।

আটককৃত সফিকুল উপজেলার পশ্চিম ডাটিয়ারচর গ্রামের জমের আলী আকন্দের ছেলে।

পুলিশ জানিয়েছে, ধর্ষণের শিকার যুবতীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে অভিযুক্ত সফিকুল ইসলামের। এরই সূত্র ধরে বৃহস্পতিবার বিকেল সাড়ে ছয়টার দিকে সফিকুল বিয়ের কথা বলে ওই যুবতীকে বাড়ি থেকে ডেকে নিয়ে একটি নৌকায় তোলেন। এক পর্যায়ে সেখানেই যুবতীকে ধর্ষণ করেন অভিযুক্ত সফিকুল । পরে রাত ৯টার দিকে ভিকটিমকে কৌশলে তার বাড়ির পাশে নামিয়ে দিয়ে পালিয়ে যান।

এ ঘটনায় শনিবার রাত সাড়ে ১২টার দিকে ধর্ষণের শিকার যুবতী বাদী হয়ে সফিকুল ইসলাম এবং তার সহযোগীসহ পাঁচজনকে আসামি করে মামলা দায়ের করেন।

রোববার ভোর রাতে উপজেলার দ্বীপচরের ইউনিয়ন অষ্টমীচরের পশ্চিম ডাটিয়ারচর থেকে অভিযুক্ত সফিকুলকে আটক করে চিলমারী মডেল থানা পুলিশ।

চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মো. আনোয়ারুল ইসলাম বলেন, “ঢুষমারা পুলিশের সহযোগিতায় প্রধান অভিযুক্ত সফিকুলকে আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়া ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিমকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।”