কুলাউড়ায় যুবলীগ নেতার উপর হামলা: প্রধান আসামি কামরুল বকস গ্রেফতার

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জানুয়ারি ১৯ ২০২১, ১৮:৪৯

কুলাউড়া(মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও কুলাউড়া উপজেলার বিশিষ্ট ব্যবসায়ী মইনুল ইসলাম সবুজের উপর হামলাকারী প্রধান আসামি কামরুল বকস কে গ্রেফতার করেছে মৌলভীবাজার জেলা গোয়েন্দা পুলিশ।

(১৯ জানুয়ারি) মঙ্গলবার দুপুরে মৌলভীবাজার শহর থেকে জেলা গোয়েন্দা টিম তাকে গ্রেফতার করে।

কামরুল বসকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জেলা গোয়েন্দা টিমের অফিসার ইনচার্জ সুধীন চন্দ্র দাস বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মৌলভীবাজার শহরের অভিযান চালিয়ে কুলাউড়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মইনুল ইসলাম সবুজ এর উপর হামলাকারী প্রধান আসামি কামরুল বক্সকে গ্রেফতার করি।

কুলাউড়া থানা পুলিশের অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় জানান,কুলাউড়া থানা পুলিশের গোপন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার দুপুরে মৌলভীবাজার শহর থেকে জেলা গোয়েন্দা টিম তাকে গ্রেফতার করে কুলাউড়া থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে ।

জানা যায়, কুলাউড়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ময়নুল ইসলাম সবুজ গত রোববার সকালে শহরের তার ব্যবসায়ী প্রতিষ্টান আমিনুল ট্রেডার্স এর নিকটে উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান বখস এর নেতৃত্বে এক সন্ত্রাসী হামলার শিকার হন। হামলাকারীরা তার মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি আঘাত করে গুরুতরভাবে আহত করে। পরে তাকে উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এ ব্যাপারে ঐদিন আহতের ভাই বাদী হয়ে কুলাউড়া থানায় কামরুল হাসান বখসকে প্রধান আসামি করে একটি মামলা দায়ের করেন।

এছাড়া মৌলভীবাজার জেলা আওয়ামী যুবলীগ সভাপতি (ভার.) বিকাশ ভৌমিক এবং সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে কুলাউড়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ময়নুল ইসলাম সবুজ এর উপর অতর্কিত হামলা করে নির্মমভাবে গুরুতর আহত করায় সংগঠনের কেন্দ্রীয় চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারন সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিকিলের নির্দেশে কুলাউড়া উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান বখসকে পদসহ সংগঠন থেকে অব্যাহতি দেয়া হয়েছে।