কুলাউড়ায় নির্দিষ্ট সময়ের মধ্যে উপকারভোগীদের গৃহ হস্তান্তর করতে হবে, মৌলভীবাজার জেলা প্রশাসক

একুশে জার্নাল

একুশে জার্নাল

নভেম্বর ১২ ২০২০, ১৮:৫৫

মারজান আহমদ কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি:

মুজিব বর্ষ উপলক্ষে ভূমিহীন, গৃহহীন পরিবার পুনর্বাসনের লক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘আশ্রায়নের অধিকার’ বাস্তবায়নে সবাইকে একযোগে কাজ করতে হবে বলে জানিয়েছেন মৌলভীবাজার জেলার জেলা প্রশাসক মীর আহসান।

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় ১১০ জন ভূমিহীন, গৃহহীন পরিবারকে নির্ধারিত ডিসেম্বর মাসে আশ্রয়ন প্রকল্পের গৃহ নির্মান সুষ্টভাবে সম্পন্ন করে উপকারভোগীদের মধ্যে হস্তান্তর করতে হবে। কুলাউড়া উপজেলা টাক্সফোর্স কমিটির সদস্যদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

কুলাউড়া ইউএনও এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত টাক্সফোর্সের সভায় জেলা প্রশাসক মীর নাহিদ আহসান আরোও বলেন ভূমিহীন, গৃহহীন পরিবার পুনর্বাসনে সরকারের পাশাপাশি বিত্তবানরা অংশ নিতে আগ্রহী হলে প্রশাসনের সাথে যোগাযোগ করার আহ্বান জানান।

এ প্রসঙ্গে তিনি কুলাউড়া উপজেলা চেয়ারম্যান সফি আহমদ সলমান তার নিজ অর্থায়নে দুটি গৃহ নির্মানের প্রতিশ্রুতি দিয়েছেন বলে উল্লেখ করেন।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, কুলাউড়া থানার নবাগত ওসি বিনয় ভুষন রায়, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, ইউপি চেয়ারম্যান প্রভাষক মমদুদ হোসেন, এমএ রহমান আতিক, আব্দুল বাছিত বাচ্চু, নবাব আলী বাকর খান ও আব্দুল মালিক। সভায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ নুরুল হকসহ বিভিন্ন সরকারি বিভাগীয় কর্মকর্তা ও সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।