কুড়িগ্রামে যুক্তরাজ্য প্রবাসী বাংলাদেশীদের শীতবস্ত্র বিতরণ সম্পন্ন

একুশে জার্নাল

একুশে জার্নাল

ফেব্রুয়ারি ০৪ ২০২৩, ০৫:১১

দেশে চলছে কনকনে শীত। ঠান্ডা বাতাসের দাপটে শীত জেঁকে ধরেছে সবাইকে। শীতের তীব্রতা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে অল্প আয়ের মানুষকে।

উষ্ণতার পরশ বুলিয়ে দিতে শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের পাশে দাঁড়ালো যুক্তরাজ্যের সামারসেট ডিস্ট্রিকের বাংলাদেশী মুসলিম কমিউনিটি। শুক্রবার ৩ই ফেব্রুয়ারী টন্টন মসজিদের ইমাম ও খতীব শায়খ আব্দুল কারীম আল-মাদানী ও মসজিদ সভাপতি জনাব হেলাল আহমদ এর তত্ত্বাবধানে দেশের উত্তরাঞ্জল কুড়িগ্রামের নাগেশ্বরে শীতবস্ত্র বিতরণ কর্সূচী সম্পাদন হয়। শীতবস্ত্র বিতরণ কর্মসূচীর সার্বিক সহযোগিতায় ছিলেন মাওলানা ফারিদ উদ্দীন , মো: সোহান ও মো: তাকী উদ্দীন কাফী। স্থানীয় রাহবার হিসেবে ছিলেন মাওলানা মুফতী ফেরদাউস হাসান।

শীতের এই মৌসুমে ১২০ টি পরিবারকে সহযোগিতা করা হয়। পুরুষের জন্য একটা লুঙ্গি ,মহিলার জন্য শাড়ী ,বাচ্চাদের জন্য সুইটার ও প্রত্যেকের জন্য একটা কম্বল ও আর্থিক সহযোগিতা প্রদান করা হয়।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে স্থানীয় রাহবার মাওলানা ফেরদাউস হাসান সভাপতি করেন। বিতরণ শেষে সামারসেট প্রবাসী বাংলাদেশীদের জন্য কৃতজ্ঞতা ও দোয়া কামনা করে অনুষ্ঠান শেষ করেন।