কিশোর গ্যাংয়ের হামলায় আহত দুই পুলিশ সদস্য

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জুন ০৩ ২০২২, ১৪:৫০

পটুয়াখালীতে কিশোর গ্যাং বাহিনীর হামলায় সাদা পোশাকধারী দুই পুলিশ সদস্য আহত হয়েছেন।

বৃহস্পতিবার রাতে শহরের নিউমার্কেট প্রবেশ পথ গোলচত্বর এলাকায় এ ঘটনা ঘটে। আহতর পুলিশ সদস্যরা হলেন- মাসুম (২৬) ও জুরান (২৫)। তারা দু’জনেই পটুয়াখালী পুলিশ লাইনে কর্মরত।

আরও পড়ুন: সহজ হচ্ছে ওমরাহ ব্যবস্থাপনা; আবেদনের ২৪ ঘণ্টার মধ্যেই মিলবে ভিসা

খবর পেয়ে পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহসহ সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আহত দুই পুলিশ সদস্যকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাপ্পি ও হাসান নামে দু’জনকে আটক করেছে পুলিশ।

আহত পুলিশ সদস্য মাসুম জানান, নিউ মার্কেটের প্রবেশপথ সংলগ্ন সিঁড়ি দিয়ে দোতালায় ওঠার সময় সাইড দেয়া নিয়ে বাদল নামে এক তরুণের সাথে কথা কাটাকাটি হয় তার। এক পর্যায়ে বাদলের নেতৃত্বে ৫ থেকে ১৫ জনের কিশোর তাকে কিল ঘুষি মেরে আহত করে। পুলিশের উর্ধতন কতৃপক্ষকে বিষয়টি অবগত করা হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যবসায়ী জানান, ‌মার্কেটের পাশের এলাকার বাদল ওরফে নাতি বাদল তার বাহিনী নিয়ে দীর্ঘদিন ধরে মার্কেটের ভেতর আড্ডা করে। রাত অবদি প্রবেশ পথে বসে থাকে। এসময় তারা মেয়েদের উত্যক্তও করে আসছে। প্রভাবশালীদের ছত্রছায়া থাকার কারণে তাদের ভয়ে ব্যবসায়ী ও স্থানীয়রা কোনো প্রতিবাদ করে না।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান জানান, নিউ মার্কেটের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা ও তদন্ত করে দোষীদের চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।