কাদিয়ানীদের কাফের ঘোষণার দাবীতে আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়াত বাংলাদেশ’র মানববন্ধন

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

সেপ্টেম্বর ১৭ ২০২০, ২১:৪০

অবিলম্বে কাদিয়ানীদের কাফের ঘোষনা করার দাবী জানিয়েছে আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়াত বাংলাদেশ।

কাদিয়ানীদের কাফের ঘোষণার দাবীতে আজ ১৭ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) ঢাকার খিলগাঁও রেলগেট থেকে পল্লীমা সংসদ পর্যন্ত বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উক্ত মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়াত বাংলাদেশের সংগ্রামী সেক্রেটারি জেনারেল আল্লামা নুরুল ইসলাম সাহেব।

তিনি বলেন যে কাদিয়ানীদের কে সরকারিভাবে অবিলম্বে অমুসলিম সংখ্যালঘু ঘোষণা করতে হবে। এবং তাদের সকল উপসনালয় বন্ধ ঘোষণা করতে হবে তাদের সকল বই-পুস্তক লিফলেট প্রকাশনা বাজেয়াপ্ত করতে হবে। ইদানিং তারা বিভিন্ন মাদ্রাসা মসজিদে ও সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সরকারি কর্মকর্তাদের নিকট তাদের ভ্রান্ত আকিদার উপর বিশ্বাস স্থাপনের আহ্বান জানিয়ে চিঠি প্রেরণ করার দুঃসাহস দেখাচ্ছে এবং সাধারণ মুসলমানদের বিভ্রান্তি অপচেষ্টা করছে অবিলম্বে তাদের এই সব অপতৎপরতা বন্ধ করতে হবে। অন্যথায় তাওহীদি জনতা আগামী দিনে আরো কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে।

মাওলানা ইউনুছ ঢালী সাহেবের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত মানববন্ধনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব মুফতি শেখ মুজিবুর রহমান, জয়েন্ট সেক্রেটারি মাওলানা জুনায়েদ আল হাবিব ,এছাড়া আরো উপস্থিত ছিলেন ওলামা-মাশায়েখ, ইমাম খতিব ও বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ।

আরো বক্তব্য রাখেন মাওলানা মহিউদ্দীন রব্বানী, মাওলানা আহমদ আলী কাসেমী ,হযরত মাওলানা ফজলুল করীম কাসেমী ,হযরত মাওলানা শিব্বির আহমদ কাসেমী, মাওলানা জহুরুল ইসলাম ,হযরত মাওলানা মুফতি মুসা বিন ইজহার ,মাওলানা আশিক উল্লাহ ,মুফতি মাহবুবুল আলম, মাওলানা মুমিনুল ইসলাম মাওলানা মাকসুদুল হক কাসেমী ,মুফতি আল আমিন ফয়েজী,মাওলানা আবুল হাসান কাসেমী ,মাওলানা দেলোয়ার হোসাইন, মাওলানা আব্দুর রশিদ, মুফতী শরীফুল হক ,মাওলানা রাশেদ বিন নূর ,মাওলানা ওমর ফারুক, মাওলানা গোলাম ,মাওলা মাওলা হাসান আহমদ ,মাওলানা রওশন জামিল, মাওলানা রেজাউল করিম ,মুফতি আবু সাঈদ, মুফতি ইমরানুল বারী সিরাজী প্রমুখ।