ওসমানীনগরে শাহ ইসহাক (রহঃ) ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকে’র ইফতার সামগ্রী ও ঈদ গিফট বিতরণ

একুশে জার্নাল

একুশে জার্নাল

মে ১১ ২০২১, ০৬:৩২

অদ্য ১০-০৫-২১ইং রোজ শনিবার ও গতকাল শুক্রবার ২ দিনে ওসমানীনগর শাহ ইসহাক (রহঃ) ওয়েল ফেয়ার ট্রাষ্ট ইউ কের পক্ষ থেকে সিলেট এর ওসমানীনগর উপজেলার পশ্চিম পৈলনপুর ও বুরুঙ্গা ইউনিয়নের বিভিন্ন গ্রামে পবিত্র রমজানুল মোবারক উপলক্ষে ইফতার সামগ্রী বিতরন ও “করোনা দুর্যোগে ক্ষতিগ্রস্থ” দুস্থ ও অসহায় পরিবার গুলোর মধ্যে ঈদ গিফট বিতরণ করা হয়।

ঈদ গিফটের মধ্যে ছিল ময়দা, চিনি, সোয়াবিন, শাড়ি ও লুঙ্গি অন্যান্য। এই দুই ইউনিয়নের পাঁচ শতাধিক পরিবারের মাঝে বিভিন্ন স্পটে উপস্থিত থেকে বিতরণ কার্য সম্পাদন করেন ট্রাষ্টের বাংলাদেশ প্রতিনিধি হাফিজ মাওঃ শাহ মাহবুব আলম ও প্রবাসী মোঃ বুলবুল আহমদ। সমাপনী স্পটে এলাকাবাসীর কল্যাণ কামনা করে মোনাজাত পরিচালনা করেন পশ্চিম পৈলনপুর ইউনিয়নের বিশিষ্ট আলেম হযরত মাওলানা শাহ আরিফ রব্বানি (গলমুকাপন পীর বাড়ী)।

ট্রাষ্টের চেয়ারম্যান হাফিজ মাওঃ আমিনুল ইসলাম প্রবাস থেকে ফোনে বলেন, আমরা ট্রাষ্টের পক্ষ থেকে প্রতি বছরের ন্যায় এবার ও সাধ্যানুযায়ী চেষ্টা করেছি । এভাবে যে যার অবস্থান থেকে মানবিক কাজে এগিয়ে এলে সমাজকে ক্ষুধা ও দারিদ্রমুক্ত করে শান্তিপূর্ন সমাজ প্রতিষ্ঠা করা সম্ভব। তিনি এক্ষেত্রে বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।