এমপি হতে চান অপু বিশ্বাস

একুশে জার্নাল

একুশে জার্নাল

জানুয়ারি ০৯ ২০১৯, ১২:৫৩

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করা আওয়ামী লীগের প্রচারণায় অংশ নিয়েছিলেন ঢালিউডের শীর্ষ নায়িকা অপু বিশ্বাস। এবার তিনি সংরক্ষিত নারী আসন থেকে এমপি হয়ে সংসদে প্রতিনিধিত্ব করতে চান।

এবারের সংসদ নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের পক্ষে একঝাঁক টিভি-চলচিত্র তারকা প্রচারণা চালায়। দেশের প্রত্যন্ত অঞ্চলে ঘুরে ঘুরে অন্য সকলের সাথে নৌকার পক্ষে প্রচারণা চালিয়েছিলেন অপু বিশ্বাসও।

এছাড়াও বিভিন্ন অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেছেন। ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন, অংশ নিয়েছেন প্রধানমন্ত্রীর চা-চক্রে।

এবার সংরক্ষিত নারী আসনে সাংসদ হবার মনোবাসনা জানালেন এই অভিনেত্রী। তিনি বলেন, ‘আমি সংরক্ষিত আসনের জন্য মনোনয়ন চাই। এই দায়িত্ব পালন করার মতো যোগ্যতা আমার আছে। আমি প্রচণ্ড পরিশ্রম করতে পারি। আছে অভিজ্ঞতাও। নারী ও শিশুদের জন্য অনেক দিন ধরে কাজ করে আসছি। মাননীয় প্রধানমন্ত্রী যদি আমার ওপর আস্থা রাখেন তাহলে অবশ্যই আমি তার মূল্যায়ন করব।’

নিজের রাজনৈতিক দর্শন নিয়ে অপু বলেন, ‘আমি পারিবারিকভাবেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনীতির আদর্শে বেড়ে উঠেছি। তার রাজনৈতিক জীবন ছোটবেলা থেকেই প্রভাবিত করেছে। রাজনীতিতে আমি সক্রিয় নই। এবারই প্রথমবার রাজনীতির মাঠে ছিলাম নৌকার প্রচারণায়। এছাড়াও নানারকম সামাজিক কার্যক্রমে আমি জড়িত। ’

অপু বিশ্বাস বর্তমানে ছেলে, কনসার্ট, নাচ ও বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন।