এদেশে কুরআন, সুন্নাহর হুকুমত কায়েম হবেই, কেউ ঠেকাতে পারবে না; ছাত্র মজলিস সভাপতি

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

মে ১৯ ২০২৩, ১৪:২১

এদেশে কুরআন, সুন্নাহর হুকুমত কায়েম হবেই, কেউ ঠেকাতে পারবে না বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি বিলাল আহমদ চৌধুরী।

১৯ মে (শুক্রবার), বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের নির্ধারিত সহযোগী সদস্যদের নিয়ে ২ দিনব্যাপী কর্মশালার উদ্বোধনী অধিবেশনে তিনি এ মন্তব্য করে।

তিনি আরও বলেন, কুরআন সুন্নাহর সঠিক আদর্শ বাস্থবায়নের মাধ্যমেই বিশ্ব মানবতার মুক্তি সম্ভব। আমরা কুরআন সুন্নাহর আদর্শ ভুলে মনগড়া মতবাদকে লালন করার কারনেই ব্যক্তি, পরিবার, সমাজ, রাষ্ট্র ও আন্তর্জাতিক অঙ্গনে আজ চরম আশান্তি ও হতাশা বিরাজ করছে। আমাদের সম্মিলিত প্রচেষ্টার অভাবে দেশে আজ প্রকাশ্যে কুরআন সুন্নাহর বিরোধিতা করা হচ্ছে। কুরআন, সুন্নাহর বিরোধিতা করে এদেশে অতীতে যেমন কেউ পার পায়নি তেমন ভবিষ্যতেও পাবে না। কুরআন সুন্নাহর হুকুমত কায়েমের লক্ষ্যে ইসলামী ছাত্র মজলিসের কর্মীদের যোগ্যতা অর্জন করতে হবে। দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে। হাজারো জীবনের বিনিময়ে হলেও এদেশে কুরআন সুন্নাহর হুকুমত কায়েম হবেই, কেউ ঠেকাতে পারবেনা।

সেক্রেটারি জেনারেল মুহাম্মদ রায়হান আলীর পরিচালনায় উপস্থিত ছিলেন প্রকাশনা সম্পাদক আলমগীর হুসাইন, বায়তুলমাল সম্পাদক মুহাম্মদ ইসমাঈল খন্দকার, অফিস ও ছাত্রকল্যাণ সম্পাদক মুহাম্মদ সিরাজুল ইসলাম, কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সভাপতি নূর মোহাম্মদ প্রমুখ।