আশুলিয়ায় মাদ্রাসা ছাত্রকে নির্যাতনের ভিডিও ভাইরাল

একুশে জার্নাল

একুশে জার্নাল

সেপ্টেম্বর ১৪ ২০২০, ১৮:১৪

মোঃ ইয়াসিন, সাভার(ঢাকা) প্রতিনিধি:

সাভারের আশুলিয়ায় শ্রীপুরে অবস্থিত মাদ্রাসায় এক শিশু শিক্ষার্থীকে বেধরক মারধর করার অভিযোগ উঠেছে এক শিক্ষকের বিরুদ্ধে। এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

শুক্রবার(১১সেপ্টেম্বর) তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আশুলিয়ার শ্রীপুরের নতুন নগর মথনেরটেক এলাকায় অবস্থিত মাদ্রাসার একটি শিশু শিক্ষার্থী শরিফুল ইসলামকে (১৩) পিটিয়ে গুরুতর আহত করেন ওই মাদ্রাসার শিক্ষক ইব্রাহিম। এ সময় ওই শিক্ষক আরেক শিশু শিক্ষার্থী রাকিব হোসেনকে বেঁধে রেখে ভয়ভীতিও দেখান।

মাদ্রাসাটির শিক্ষার্থীরা জানায়, দুজনকে মারধর করার সময় আহত শিশুরা তাদের না মারতে অনুরোধ করলেও মন গলেনি ওই শিক্ষকের। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, শিক্ষক এক শিশুকে বেঁধে রেখে বেত দিয়ে অন্য শিশুকে মারধর করছেন। শিশুটি চিৎকার করলেও ভয়ে কেউ এগিয়ে আসেনি। পরে খবর পেয়ে দুই শিশুর পরিবারের সদস্যরা তাদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়েছে।

এদিকে, সোমবার(১৪সেপ্টেম্বর)সকালে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শিশু শিক্ষার্থীকে মারধরের ভিডিও ভাইরাল হলে ঘটনাস্থলে যায় আশুলিয়া থানা পুলিশ। এলাকাবাসী ওই শিক্ষককে গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জোর দাবি জানিয়েছে। এ বিষয়ে ওই মাদ্রাসার শিক্ষকের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও তার সাথে কোন রকম যোগাযোগ করা সম্ভব হয়নি। পুলিশ বলেছে, বিষয়টি তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।