আল উবায়েদ ফাউন্ডেশন’র উদ্যোগে জকিগঞ্জে শীতবস্ত্র বিতরণ সম্পন্ন

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জানুয়ারি ২০ ২০২১, ১৪:৫৩

প্রখ্যাত হাদিস বিশারদ,সাবেক সংসদ সদস্য , শাইখুল হাদীস আল্লামা উবায়দুল হক এমপি উজিরপুরী রহ: -এর নামে প্রতিষ্ঠিত আর্তমানবতা ও সমাজ সেবামূলক সামাজিক সংগঠন ‘আল্লামা উবায়দুল হক রহ: ফাউন্ডেশন’ -এর অঙ্গসংগঠন লন্ডনভিত্তিক ‘আল উবায়েদ ফাউন্ডেশন ইউকে’ এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ সম্পন্ন হয়েছে।

গত রবিবার (১৭ জানুয়ারি) আল উবায়েদ ফাউন্ডেশন উজিরপুর, জকিগঞ্জ সিলেটের প্রধান কার্যালয় থেকে সরকারের ঘোষণা অনুযায়ী সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণে উপস্থিত ছিলেন,ফাউন্ডেশনের উপদেষ্টা জনাব ইসহাক আলী, নির্বাহী সভাপতি আলহাজ্ব আব্দুস সাত্তার (সাবেক ইউপি চেয়্যারমান), সিনিয়র সহসভাপতি মাওলানা আলী আহমেদ,সহসভাপতি ওয়ার্ড কাউন্সিলর আতাউর রহমান,সেক্রেটারী হিফজুর রহমান মাহফুজ,অফিস সম্পাদক আবু সাঈদ, সাংগঠনিক সম্পাদক সায়েম আহমদ, সদস্য হোসাইন আহমদ,ফয়ছল আহমদ প্রমূখ।

শীতার্ত অসহায় মানুষের মধ্য শীতবস্ত্র বিতরণকালে বক্তারা বলেন, আল উবায়েদ ফাউন্ডেশন প্রতিষ্ঠার লক্ষ্যই হচ্ছে আর্তমানবতার পাশে দাঁড়ানোর পাশাপাশি মানুষকে নীতি-নৈতিকতা ও আদর্শিকতার প্রতি উদ্বুদ্ধ করা এবং মানবাধিকার ও সেবামূলক কাজে সহযোগিতা করা। ফাউন্ডেশনের প্রতিষ্ঠাকাল থেকেই আমরা এই মহান লক্ষ্য-উদ্দেশ্য পূরণের লক্ষ্যে কাজ করে যাচ্ছি।

বক্তারা,সমাজের বিত্তবানদেরকে গরীব মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে বলেন, স্বাধীন ও সার্বভৌম রাষ্ট্রকে একটা নৈতিক ও শক্তিশালী অবস্থানে দাঁড় করাতে হলে সমাজের দরিদ্র মানুষদের পাশে সবাইকে দাঁড়াতে হবে।সুশিক্ষা, নৈতিকতা ও ইনসাফ সর্বত্র ছড়িয়ে দিতে হবে। পরিশেষে মাওলানা আলী আহমদের মোনাজাতের মাধ্যমে আল্লাহ রাব্বুল আলামিনের কাছে জিন্দা-মুর্দা এবং করোনা ভাইরাস মহামারী থেকে দেশবাসী ও প্রবাসীদের মুক্তি কামনা করে দোয়া করা হয়।