আল্লাহকে ভয় করে মানুষের কল্যাণকামী নেতৃত্ব প্রতিষ্ঠা করা প্রয়োজন -মুহাম্মদ মুনতাসির আলী

একুশে জার্নাল

একুশে জার্নাল

এপ্রিল ২১ ২০২২, ০১:৩৮

আনহার বিন সাইদ বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি:
খেলাফত মজলিস বাংলাদেশের মানুষের জনকল্যাণ, ন্যায় ইনসাফ শোষণমুক্ত সমাজ, দুর্নীতি মুক্ত উন্নয়ন, প্রতিটি মানুষের নাগরিক অধিবারকে অনুন্নত করার লক্ষে  রাসুল (সঃ) এর আদর্শ অনুয়ায়ী এই ময়দানে কাজ করছে।
তিনি আরো বলেন, আমাদের দেশে যে, রাজনীতি বিরাজ করেছে  তা হচ্ছে রাজনীতির নামে রাজনৈতিক নেতা ব্যক্তির উন্নয়ন এবং উন্নয়ন যেখানে দুর্নীতিতে পরিণত হয়েছে।

গত ১৮ রমজান বুধবার বিকালে বিশ্বনাথের রামপাশা রোডস্থ সেবা কমিনিটি সেন্টারে খেলাফত মজলিস বিশ্বনাথ পৌর শাখার উদ্যোগে আয়োজিত রমজান মাহে তাৎপর্য শীর্ষক এক আলোচনা সভায় খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ন মহা সচিব মুহাম্মদ মুনতাসির আলী প্রধান অতিথির বক্তব্যকালে উপরোক্ত কথাগুলো বলেন।

খেলাফত মজলিস বিশ্বনাথ পৌর শাখার সভাপতি অধ্যক্ষ সায়েফ আহমদ সায়েকের সভাপতিত্বে এবং পৌর কমিটির সাধারণ সম্পাদক হাফিজ শরিফ আহমদের সঞ্চালনায়, মুহাম্মদ মুনতাসির আরো আলী বলেন, আমাদের সংসদ সদস্য তিনি আমাদের নির্বাচনি এলাকার ভোটার নন, কিন্তু এরপরও জনগণ তাকে নির্বাচিত করেছে।।
একটি সংসদীয় এলাকায় প্রতি বৎসর পঞ্চাশ কোটি টাকা অটো সরকারের বেজেট থেকে বরাদ্ধ আসে এবং সে হিসাবে এ তিন বৎসরে একশত পঞ্চাশ কোটি টাকা অত্র সংসদীয় অঞ্চলে এসেছে। কিন্তু বিশ্বনাথের রাস্তাগুলোর  কেন বেহাল দশা! তিনি সবার কাছে প্রশ্ন রেখে বলেন, আমাদের এমপি এই টাকা গুলো কি করেছেন?
এর জবাব দেওয়ার জন্য এমপি মোকাব্বির খাঁনেরর প্রতি তিনি আহবান জানান।
মুনতাসির আলী বলেন, রাজনৈতিক সিদ্বান্ত নিতে যদি রাজনীতি ভূল করেন, তাহলে এর খেসারত আমাদেরকে দিতে হবে এবং তিনি সঠিক নেতৃত্ব নির্বাচন করা বিশ্বনাথের মানুষের এক নাম্বার দায়িত্ব বলে জানিয়েছেন।

তিনি বলেন, আল্লাহকে ভয় করে দুনিয়ার মানুষের কল্যাণকে নিশ্চিত করার জন্য যারা কাজ করে এমন নেতৃত্ব প্রতিষ্ঠার প্রয়োজন বলে তিনি জানান।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিলেট খেলাফত মজলিস জেলা সভাপতি মাওলানা সৈয়দ মুশাহীদ আলী,  জেলা সাধারণ সম্পাদক মাওলানা নেহাল আহমদ, জেলা সাংগঠনিক সম্পাদক ও বিশ্বনাথ উপজেলা সভাপতি ক্বাজী মাওলানা আব্দুল ওয়াদুদ,  বিশ্বনাথ উপজেলা  সহ-সভাপতি  তোফায়েল  আহমদ,
মাওলানা মুফতি শিহাব উদ্দীন, সাধারণ সম্পাদক মাওলানা হাবিবুর রহমান, প্রশিক্ষণ সম্পাদক রফিক আহমদ,
ছাত্র মজলিস সিলেট পশ্চিম শাখার সভাপতি  মুজাম্মেল হক, বিশ্বনাথ উপজেলা সভাপতি নুরুল আমিন, অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,মাওলানা নুরুল ইসলাম সৎপুরী,
বিশ্বনাথ রামসুন্দর সরকারি মডেল  অগ্রগামী উচ্চ বিদ্যালয়ের সাবেক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মুহাম্মদ আবদুল বারী, ক্বারী ওবায়দুল হক, আবু সুফিয়ান, রাসেল শিকদার,  আনহার বিন সাইদ, শ্রমিক নেতা হাবিবুর রহমান, পৌর শাখার সহ-সভাপতি ফাহিম আহমদ রিপন, ক্বারী ইমদাদুল্লাহ, প্রশিক্ষণ সম্পাদক শিহাব উদ্দীন, সমাজকল্যাণ সম্পাদক রমজান  আলী, পৌর নির্বাহী ঝুমন মিয়া, আবদুল আহাদ, জুনাব আলী, আবদুল হাফিজ, আব্দুল কাইয়ুম জিহাদী, মাওলানা কামরুল ইসলাম।

সাংবাদিকদের মাধ্যে উপস্থিত  ছিলেন,  বিশ্বনাথ প্রেসক্লাবের (একাংশের) রাজু আহমদ, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান, বিশ্বনাথ প্রেসক্লাবের ( একাংশের) সাবেক সাধারণ সম্পাদক রুহেল আহমদ, বিশ্বনাথ প্রেসক্লাবের (একাংশের)  সহ সভাপতি আশিক আলী, বিশ্বনাথ সাংবাদিক ক্লাবের আহবায়ক মোঃ শাহিন উদ্দিন, সাংবাদিক আক্তার হোসেন সাহেদ, ফটো সাংবাদিক নুর উদ্দিন, সাংবাদিক হিরণ মিয়া,
মফস্বল সাংবাদিক ফোরাম বিশ্বনাথ উপজেলা শাখার সহ সভাপতি আলতাব হোসেন আলতাব,  শিক্ষাবিদ তৌফিক চৌধুরী, বিশ্বনাথ ক্রিকেট এসোসিশনের সাধারণ সম্পাদক ভাষ্যকার একে. এম. তুহেম, প্রমুখ।