আল্লামা হুসাইন আহমদ বারকুঠীর ইন্তেকালে গোলাপগন্জ উলামা কাউন্সিল ইউকের শোক প্রকাশ

একুশে জার্নাল

একুশে জার্নাল

আগস্ট ১২ ২০১৮, ১৭:১৩

একুশে জার্নাল ডেস্ক:আযাদ দ্বিনী এদারায়ে তালিম বাংলাদেশের সাবেক সভাপতি, শাইখুল হাদীস আল্লামা হোসাইন আহমদ বারকোটি আজ ইন্তেকাল করেছেন।
إنا لله وإنا إليه راجعون
শায়খের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে যৌথ বিবৃতি দিয়েছেন গোলাপগঞ্জ উলামা কাউন্সিল ইউকের সভাপতি মাওলানা সাদিকুর রাহমান, সহ সভাপতি মাওলানা শওকত আলী, মাওলানা আব্দুল মজিদ, মাওলানা মঈনূল ইসলাম, হাফিজ মাওলানা হুসাইন আহমাদ, সাধারণ সম্পাদক মাওলানা আতাউর রাহমান জাকির, সহ সাধারণ সম্পাদক মাওলানা জয়নুল আবেদীন, মাওলানা সাইফুর রাহমান সাবিল, অর্থ সম্পাদক মাওলানা আব্দুল খালিক শাহেদ, সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা নাছির উদ্দীন আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা মাহমুদুল হাসান, প্রচার সম্পাদক হাফিজ হুসাইন আহমাদ, সহ প্রচার সম্পাদক হাফিজ ইমদাদুর রাহমান, সমাজ কল্যান সম্পাদক মাওলানা মুসলেহ উদ্দীন, সহ সমাজ সহ সমাজ কল্যাণ সম্পাদক মাওলানা জসীম উদ্দীন।
নির্বাহী সদস্য মাওলানা আব্দুল আহাদ, মাওলানা আরমান আলী, মাওলানা আব্দুল হান্নান ও মাওলানা গোলাম কিবরিয়া।নেতৃবৃন্দ শোক বার্তায় বলেন হয়বতমাওলানা হুসাইন আহমদ বারকুটী সাহেব ছিলেন আকাবির দেওবন্দের এক উজ্জ্বল নক্ষত্র, বাংলার মুসলমানদের অন্যতম এক আলেমেদ্বীন এবং ইসলামী চিন্তাবিদ।
তার করা দ্বীন ইসলামের বহুবিদ খিদমাত যুগ যুগ ধরে মুসলিম উম্মাহের কাছে স্বরণীয় ও বরনীয় হয়ে থাকবে । আল্লাহ সুবহানাহু ওয়া তায়ালা হযরতের মহান এই খিদমাত সমুহ কে ক্ববূল করে জান্নাতে উচ্চ মাকাম দান করুন।
নেতৃবৃন্দ হযরতের রূহের মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবার ও ভক্ত অনুরাগীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।