আল্লামা আনছারীর মৃত্যুতে বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার শোক প্রকাশ

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

এপ্রিল ১৭ ২০২০, ২১:৪৬

বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় সিনিয়র নায়েবে আমীর ও আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন মুফাসসিরে কোরআন আল্লামা হাফিজ যুবায়ের আহমদ আনছারীর ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় সমাজকল্যাণ সম্পাদক ও যুক্তরাজ্য শাখার সভাপতি শায়খুল হাদীস প্রিন্সিপাল মাওলানা রেজাউল হক ও সেক্রেটারি মাওলানা মুফতি ছালেহ আহমদ।

শোক বার্তায় নেতৃদ্বয় বলেছেন,আল্লামা যুবায়ের আহমদ আনছারী একজন আন্তর্জাতিক মুফাসসিরে কোরআন ছিলেন। পবিত্র কোরআনে কারীম এর বানী সরল সহজ ভাবে মানুষের কাছে উপস্থাপন করার বিরাট এক যোগ্যতা মহান আল্লাহ রাব্বুল আলামীন তাহাকে দান করে ছিলেন।তিনি আমৃৃত্যু দ্বীন ও ইসলামের বহু মূখি মহান খিদমত আন্জাম দিয়ে গেছেন। তাহার সকল অবদান দেশ ও জাতি আজীবন শ্রদ্ধার সাথে স্মরণ রাখবে।

নেতৃদ্বয় আরো বলেছেন, আল্লামা আনছারী রহ. বাংলাদেশ খেলাফত মজলিস এর একজন অভিভাবক ছিলেন ।আল্লাহর জমিনে আল্লাহর খেলাফত প্রতিষ্ঠা করার জন্য একনিষ্ঠ ভাবে আমৃত্যু কাজ করে গেছেন।তাহার ইন্তেকালে ইসলামী রাজনৈতিক অঙ্গনে আমরা বিরাট শূন্যতা অনুভব করছি ।

নেতৃদ্বয় মরহুমের আত্মার মাগফেরাত কামনা, শোকসন্তপ্ত পরিবারের সদস্য ও দলীয় নেতাকর্মী সহ সকলের প্রতি সমবেদনা প্রকাশ করেন ।